ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

বালিথুবায় ঘটে গেলো এক হৃদয় বিদারক ঘটনা

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৫ নভেম্বর ২০১৯  

ফরিদগঞ্জ উপজেলার ১নং বালিথুবার খাঁড়খাদিয়া গ্রামের পঞ্চম শ্রেণীর এক মেধাবী ছাত্র ছাদ থেকে পড়ে মারা যাওয়ার খবর পাওয়া গেছে।

জানা যায়, মেধাবী ছাত্র রিহাব ওই গ্রামের তপাদার বাড়ির দুলাল তপদারের একমাত্র ছেলে। সে জেলার শ্রেষ্ঠ প্রাথমিক বিদ্যালয়গুলোর মধ্যে খাঁড়খাদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর মেধাবী ছাত্র ছিল। তার রোল নং ছিল ১। সে এ বছর পিইসি পরীক্ষা দিয়েছিলো এবং প্রথম শ্রেণী হতে পঞ্চম শ্রেণী পর্যন্ত তার রোল নং সবসময় ১ থাকতো।

পরিবার সূত্রে জানা যায়, রিহাব পাখি প্রেমিক ছিল। তারই সুবাদে সে কবুতর পালতো। গত শুক্রবার রিহাব তার পালনকৃত কবুতরগুলোকে তাদের বিল্ডিংয়ের ছাদে খাবার দিতে যায়। খাবার দিয়ে রিহাব রেলিং বিহীন ছাদের একপাশে চেয়ারে বসে কবুতর দেখছিলেন। হঠাৎ চেয়ার হেলে রিহাব ছাদ থেকে নিচে পড়ে যায়। পরে তাকে চাঁদপুর সদর হাসপাতালে নিলে সেখানকার কর্মরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেলে রেফার করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল রাতে রিহাব মারা যায়।

বর্তমানে রিহাবের মৃত্যুকে কেন্দ্র করে এলাকায় শোকের মাতম বইছে। রিহাবের মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন খাঁড়খাদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সকল শিক্ষক, অভিভাবক মহল এবং ফরিদগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতি, জেলা প্রাথমিক শিক্ষক সমিতি, উপজেলা ও জেলা প্রাথমিক অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

 

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//