ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

বিএনপির কথাবার্তায় পরাজয়ের সুর: কাদের

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৫ জানুয়ারি ২০২০  

সিটি নির্বাচন নিয়ে বিএনপির নেতাদের বিভিন্ন মন্তব্য প্রসঙ্গে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচন না হতেই আগাম মন্তব্য করা বিএনপির পুরানো স্বভাব। আসলে তারা নির্বাচন হওয়ার আগেই হেরে গেছে। বিএনপির কথাবার্তায় পরাজয়ের সুর। তারা আন্দোলনে পরাজিত, নির্বাচনে কিভাবে বিজয়ী হবে। 

রোববার রাজধানীর রমনা পার্ক রেস্তোঁরা প্রাঙ্গণে বাংলাদেশ আওয়ামী লীগের ২১তম জাতীয় কাউন্সিল পরবর্তী প্রীতিভোজ ও পুনর্মিলনী অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, তারা (বিএনপি) নিজেদের সম্মেলনও করতে পারেনি। সম্মেলনের পর গত সাড়ে ৪ বছরে ওয়ার্কিং কমিটির মিটিং করতে পারেনি। একবার এক হোটেলে জাম্বুজেড মার্কা কমিটির মিটিং আহ্বান করে, সেই মিটিংও একটা  ফ্লপ। সেখান থেকে কর্মীরা কিছু পায়নি।  কোনো কর্মসূচি দিতে পারেনি। 

তিনি বলেন, মির্জা ফখরুল কোন তন্ত্রে আছেন। খালেদা জিয়া, তারেক জিয়া এরা কোন পরিবারের নেতা জানতে চাই। বিএনপির নেতৃত্বই তো একটা পরিবার থেকে এসেছে। বেগম জিয়া ও তার সন্তানই তো হর্তা-কর্তা, এখানে মির্জা ফখরুল ইসলাম তাদের ইয়েসম্যান হিসেবে কাজ করে। আওয়ামী লীগে গণতন্ত্র আছে, বিএনপিতে গণতন্ত্র নেই।  আমরা সম্মেলন করে ফেলেছি, তিন বছরের মাথায়।

তিনি বলেন, তাদের ( বিএনপি)  কোনো ঘরোয়া গণতন্ত্র নেই। আওয়ামী লীগে বঙ্গবন্ধুর কন্যা হিসেবে শেখ হাসিনা আমাদের সভাপতি। যিনি বাংলাদেশকে উন্নয়ন-অর্জনে বিশ্বসভায় বিশেষ মর্যাদার আসনে বসিয়েছেন। এ সাফল্যের রূপকার হচ্ছেন বঙ্গবন্ধুর কন্যা আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। 

সেতুমন্ত্রী বলেন, এদেশ যারা আন্দোলনে পরাজিত তারা কখনো নির্বাচনে জয়লাভ করে না। নির্বাচনের আগেই  নির্বাচন নিয়ে আগাম বিষোদগার। নির্বাচনটা আগে হোক জাতি দেখবে, এদেশে আমরা কেমন নির্বাচন করি।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//