ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

বিএসএফের গুলিতে প্রাণ গেল বাংলাদেশি রাখালের

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৩ অক্টোবর ২০১৯  

চাঁপাইনবাবগঞ্জে বিএসএফের গুলিতে জোহরুল ইসলাম নামে এক বাংলাদেশি নিহত হয়েছেন। রোববার ভোরে মাসুদপুর সীমান্ত এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত জোহরুল শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউপির তারাপুর ঠুটাপাড়া গ্রামের আবদুল কাদিরের ছেলে।

স্থানীয়রা জানান, রোববার ভোরে জোহরুল ইসলামসহ কয়েকজন বাংলাদেশি রাখাল গরু আনার জন্য মাসুদপুর সীমান্ত দিয়ে ভারতে অনুপ্রবেশ করেন। এ সময় ভারতের শোভাপুর ক্যাম্পের বিএসএফ সদস্যরা গুলি চালালে জোহরুল ইসলাম নিহত হন। পরে তার সহযোগীরা জোহরুলের মরদেহ উদ্ধার করে বাংলাদেশের অভ্যন্তরে নিয়ে আসেন।

এ ব্যাপারে ৫৩-বিজিবি অধিনায়ক লে. কর্নেল মাহবুবুর রহমানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বিষয়টির খোঁজ-খবর নিয়ে পরে বিস্তারিত জানাবেন বলে জানান।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//