ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

বিয়ে বাড়ীর গেট নিয়ে সংঘর্ষ আহত ৮

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২১ নভেম্বর ২০১৯  

লক্ষ্মীপুরে বিয়ে-বাড়ি’র সামনে গেট স্থাপনকে কেন্দ্র করে সংঘর্ষ বাঁধলে উভয়-পক্ষের নারী-পুরুষসহ ৮ জন আহত হয়। আহত সবাইকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) সকাল সাড়ে ১০ টার দিকে লক্ষ্মীপুর সদর উপজেলার তেওয়ারিগঞ্জ ইউনিয়ন চরমনসা গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহত’রা হলেন, শাফি উল্লাহ (৮০), তার স্ত্রী মোবাশ্বেরা (৭৫), ছেলে মমিন উল্লাহ (৪৬),নাতি রাসেল ও শাহিদ অপরপক্ষের রহমত উল্লাহ ও দেলোয়ার হোসেন।

জানা গেছে, স্থানীয় মমিন উল্লাহ ছেলে জাকির হোসেন তার বিয়ের গেট স্থাপন করতে গেলে বৃদ্ধ শাফি উল্লাহ ও তার স্ত্রী মোবাশ্বেরা বেগম বাঁধা দেয় এসময় উভয়পক্ষ কথা কাটা-কাটি হয়। একপর্যায় জাকির হোসেনর বন্ধু রহমত উল্লাহ বৃদ্ধকে ধাক্কা দিলে উভয়পক্ষ সংঘর্ষ জড়িয়ে পড়ে। এতে আট জন আহত হয়।

শাফি উল্লাহর বড় ছেলে মমিন উল্লাহ বলেন, জাকিরদের সাথে আদালতে জমি সংক্রান্ত মামলা চলে। তাই আমার বৃদ্ধ বাবা-মা বাঁধা দিতে গেলে জাকির ও তার বন্ধু রহমত উল্লাহসহ তাদের লোকজন আমাদের ওপর হামলা করে।

এদিকে আহত রহমত উল্লাহ বলেন, তার বন্ধু জাকিরের বিয়ের গেট দিতে গিয়ে উভয় পক্ষের হামলায় তিনি ও আহত।

লক্ষ্মীপুর সদর (মডেল) থানার ওসি তদন্ত মোসলে উদ্দিন বলেন, এ বিষয় লেখিত অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//