ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

ব্যবসায়ীর উপর হামলা ভাংচুর ও লুটপাটের অভিযোগ

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৬ জানুয়ারি ২০২০  

লক্ষ্মীপুরে আবদুর রহিম (৫২) নামে এক ব্যবসায়ীর উপর হামলা হামলার ঘটনা ঘটেছে। এসময় ওই ব্যবসায়ীর বসত ঘর ও মুদি দোকান ভাংচুর করে মালামাল লুটের অভিযোগ করেছে ভুক্তভোগী। আহত ব্যবসায়ী ও তার স্ত্রী ফাতেমা বেগমকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

১৩ জানুয়ারি সোমবার সদর উপজেলার শাকচর গ্রামে (জিলানী জামে মসজিদ) এ ঘটনা ঘটে। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ভুক্তভোগী পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘ দিন থেকে আবদুর রহিমের সাথে ইউসুফ গংদের জমিসংক্রান্ত বিরোধ চলে আসছে। এর জের ধরে দুপুরে ইউসুফের নেতৃত্বে হামলা চারায় সিরাজুল ইসলামের ছেলে নিশান, মৃত: আহাম্মদ উল্যাহ ছেলে নুর ইসলাম, ইউসুফের ছেলে মোঃ জাকির, নুর ইসলামের ছেলে শাকিল, সাদ্দাম, রিয়াজ সহ ৪/৫ জন। এ সময় তাকে পিটিয়ে জখম করা হয়। পরে তার দোকানে ঢুকে লুটপাট ও ভাংচুর চালায় তারা। এসময় নগদ টাকা সহ প্রায় লক্ষাধিক টাকার স্বর্ণালংকার লুটে নেয়া হয়।
ব্যবসায়ী আবদুর রহিম জানান, ইউসুফের নেতৃত্বে আমাদের উপর হামলা চালানো হয়েছে। পরে আমার বসত ঘর ও দোকান ঘর ভাংচুর করে যাওয়ার সময় নগদ টাকা, স্বর্ণলংকার ও দোকানের মুদি মালামাল, গ্যাসের চুলা সহ আসভাব পত্র একটি ট্যাক্টর ট্রলিতে উঠিয়ে লুট করে নিয়ে যায়। বুধবার দুপুরেও রিয়াজের নেতৃত্বে এসে হুমকী-ধুমকী দিচ্ছে বলে অভিযোগ করেন তিনি।

অভিযোগ অস্বীকার রিয়াজ হোসেন বলেন, আমার বাড়ী তার বাড়ী থেকে অনেক দূরে। ওই সমাজের লোকজন দেখেছে। এছাড়া আমি আর কিছু জানিনা।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//