ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • বুধবার ১৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৩ ১৪৩১

  • || ০৭ শাওয়াল ১৪৪৫

ব্যবহারকারীদের ‘দুঃসংবাদ’ দিল হোয়াটসঅ্যাপ

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর ২০১৯  

কিছু সংখ্যক হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের জন্য দুঃসংবাদ দিল প্রতিষ্ঠানটি! আগামী বছরের ফেব্রুয়ারি থেকে আইফোনের তিন মডেল ও অ্যান্ড্রয়েডের কিছু অপারেটিং সিস্টেমে ব্যবহার করা যাবে না হোয়াটসঅ্যাপ।

দ্য ভার্জ এর খবরে বলা হয়, যেসব ডিভাইসে এখন আইওএস ৮ আছে সেগুলো আগামী ফেব্রুয়ারি পর্যন্ত হোয়াটসঅ্যাপ ব্যবহার করতে পারবে। সেগুলো যদি আপডেট করে আইওএস ৯ না করা হয় তাহলে সেগুলোতে অ্যাপটি আর সাপোর্ট করবে না।

হোয়াটসঅ্যাপ কর্তৃপক্ষ বলছে, যদি হোয়াটসঅ্যাপ ব্যবহার করতে চান তাহলে আপনাদের ডিভাইসগুলোর অপারেটিং সিস্টেম আপডেট করতে হবে। এছাড়াও আইফোনের মডিফাইড সংস্করণে হোয়াটসঅ্যাপ ব্যবহার করা যাবে না।

তাছাড়া যেসব স্মার্টফোনে অপারেটিং সিস্টেম অ্যান্ড্রয়েড ২.৩.৭ সংস্করণ রয়েছে সেগুলোতেও হোয়াটসঅ্যাপ সাপোর্ট করবে না। এর থেকে পুরাতন সব সংস্করণেই বন্ধ হবে হোয়াটসঅ্যাপ সাপোর্ট। তবে তারা আগামী ১ ফেব্রুয়ারি পর্যন্ত সংস্করণগুলোতে হোয়াটসঅ্যাপ ব্যবহার করতে পারবেন।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//