ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

ব্লাড ডোনার’স ক্লাবকে ১ লক্ষ টাকা অনুদানের ঘোষণা

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৮ নভেম্বর ২০১৯  

আমি অভিভূত, আনন্দিত ও কৃতজ্ঞ। আজকের অনুষ্ঠানে না আসলে বুঝতেই পারতাম এ সংগঠনের কার্যক্রম সর্ম্পকে। এ ধরনের কাজে যদি সমাজের ভিত্তবান ও প্রতিষ্ঠিত লোকজন এগিয়ে না আসে তাহলে সমাজের যুব সমাজ মাদকসহ অসমাজিক কার্যক্রমে লিপ্ত হবে। আমি রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাবের অনুষ্ঠানে আসতে পেরে সত্যিকার অর্থেই আনন্দিত। কথাগুলো অকপটে জানিয়েছেন লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ শাহাজাহান। তিনি আজ রবিবার সন্ধায় রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাবের উদ্যেগে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। এসময় তিনি সংগঠনের অফিস কক্ষের জন্য ১লক্ষ টাকা অনুদান প্রদানের ঘোষণা প্রদান করেন।
রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাবের সভাপতি মোঃ ফারুক হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর-১ রামগঞ্জ আসনের সাবেক সাংসদ আ.ন.ম শামসুল ইসলাম (নাসের প্রফেসর)। এসময় প্রধান আলোচক ও সাবেক সাংসদ নাসের প্রফেসর সংগঠনের সদস্যদের সাথে আড্ডায় মিলিত হয়ে নিজের কর্মজীবন বর্ননা করেন। প্রানবন্ত আলোচনা ও নিজের কর্মময় জীবনের কথা শুনে সদস্যরা অভিভূত হয়ে যান।
সংগঠনের যুগ্ন সাধারণ সম্পাদক জাহিদ হাসান পাবেলের সঞ্চালনায় এসময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শহিদ উল্যাহ, রূপায়ন গ্রুপ ঢাকা’র কর্মকর্তা এস এম রুবেল।
উপস্থিত ছিলেন, সংগঠনের শুভাকাঙ্খি সদ্য প্রবাস ফেরত মোঃ মিলকন, কোষাধ্যক্ষ রায়হানুর রহমান, সাংস্কৃতিক সম্পাদক সায়েদ আলম শাহীন, ক্রীড়া সম্পাদক আহম্মেদ ফয়সাল, সদস্য শাহ আলম শাহেদ, মোঃ পারভেজ, রাব্বি মেহেদী সাগর প্রমূখ।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//