ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

ভয়াবহ অগ্নিকাণ্ডে ১৫ টি দোকান পুড়ে ছাই

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি ২০২০  

লক্ষ্মীপুর সদর উপজেলার চরশাহী ইউনিয়নের ইউনিয়ন এর নোয়া হাটে রবিবার ভোররাতে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১৫ টি দোকান পুড়ে গেছে।

এতে কয়েক লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা আগুনের সূত্রপাত সম্পর্কে সুনির্দিষ্ট কোনো তথ্য জানাতে পারেনি ফায়ার সার্ভিস। লক্ষ্মীপুর ও নোয়াখালী থেকে দুটি ইউনিট এসে প্রায় দুই ঘন্টা যাবৎ চেষ্টা করার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন ।।

ফায়ার সার্ভিস আসার আগেই মুর্শেদের রাইস মিল, ইসমাইলের মুদি দোকান,, প্রিয়া ডেকোরেটর ,,তন্নি ফার্মেসি ,,সাদ্দামের হার্ডওয়ার ,,ও শাহজানের দোকানসহ ,,১৫ টি দোকান পুড়ে ছাই হয়ে যায়।।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায় রাতে কোন একটি দোকানে আগুনের সূত্রপাত হয় মুহূর্তেই আগুনের লেলিহান শিখা আশেপাশের দোকানগুলোতে ছড়িয়ে পড়ে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী মোরশেদ আলম , নুরুল আমিনসহ অনেকে বলেন আগুনে পুড়ে আমাদের সব শেষ হয়ে গেছে আমরা সর্বস্বান্ত হয়ে গেছি ,এখন ঘুরে দাঁড়ানোর মত অবস্থা আমাদের নেই ।তাই সরকারি সহযোগিতা চান তারা।।

লক্ষীপুর ফায়ার স্টেশন উপ-পরিচালক মোঃ ইকবাল হোসেন জানান অগ্নিকাণ্ডের কারণ ও ক্ষয়ক্ষতি নিরূপণের কাজ চলছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে ।লক্ষীপুরের জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল বলেন উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের তালিকা করতে নির্দেশ দেওয়া হয়েছে খুব শিগগিরই ক্ষতিগ্রস্থরা সরকারের সহযোগিতা পাবেন।।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//