ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

ভারত যাওয়ার সব বাংলাদেশি ফ্লাইট স্থগিত

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৩ মার্চ ২০২০  

বিমান বাংলাদেশ এয়ারলাইনস এবং আরো তিনটি স্থানীয় বিমান সংস্থা ভারতে বিমান চলাচল স্থগিত করেছে। এক মাসের জন্য ভারত সব দেশের ভ্রমণ ভিসা বন্ধের প্রেক্ষিতে ফ্লাইট স্থগিত করার এই সিদ্ধান্ত নেয়া হয়েছে।

করোনাভাইরাস বিশ্বব্যাপী ছড়িয়ে পড়ায় ভারত আজ শুক্রবার থেকে ১৪ এপ্রিল পর্যন্ত পর্যটকদের প্রবেশে নিষেধাজ্ঞার সিদ্ধান্ত নিয়েছে। এ কারণে বিমান বাংলাদেশ এয়ারলাইনস ১৪ মার্চ থেকে ১৫ এপ্রিল পর্যন্ত ভারতের দিল্লী এবং কলকাতায় সব ফ্লাইট বাতিল করেছে।

বেসামরিক বিমান ও পর্যটন সচিব মো. মহিবুল হক বলেছেন, বাংলাদেশি পর্যটকদের ফিরিয়ে আনার প্রয়োজন হলে বিমান ভারতে একটি বিশেষ ফেরি ফ্লাইট পরিচালনা করবে। খবর বাসস'র

ইউএস-বাংলা এয়ারলাইন্সও চেন্নাই এবং কলকাতায় যাওয়ার সব ফ্লাইট বাতিল করেছে। নভোএয়ার এবং রিজেন্ট এয়ারওয়েজ তাদের কলকাতার ফ্লাইট বাতিল করেছে। তবে ইউএস-বাংলা এয়ারলাইনস এবং রিজেন্ট এয়ারওয়েজ রোববার পর্যন্ত চেন্নাই ও কলকাতায় ফেরি ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে।

ইউএস-বাংলা এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক (জনসংযোগ) কামরুল ইসলাম জানান, আটকে পড়া যাত্রীদের ফেরত আনতে আমরা কলকাতা থেকে ১৪, ১৫ ও ১৬ মার্চ এবং ১৫ মার্চ চেন্নাই থেকে আমাদের একটি খালি বিমান ফেরি ফ্লাইট হিসাবে পাঠাবো।

রিজেন্ট এয়ারওয়েজের বিক্রয় ও বিপণনের প্রধান সুহেল আহমেদ জানিয়েছেন, বাংলাদেশি নাগরিকদের ফিরিয়ে আনতে তাদের এয়ারলাইনস ১৩ ও ১৪ মার্চ কলকাতায় দুটি ফেরি ফ্লাইট পরিচালনা করবে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//