ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

ভারতের সাবেক অর্থমন্ত্রী চিদাম্বরম গ্রেফতার

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২২ আগস্ট ২০১৯  

আইএনএক্স মিডিয়া দুর্নীতি মামলায় ভারতের সাবেক অর্থমন্ত্রী ও প্রবীণ কংগ্রেস নেতা পি চিদাম্বরমকে গ্রেফতার করেছে দেশটির কেন্দ্রীয় তদন্ত সংস্থা (সিবিআই)। 

বুধবার রাত ১০টার দিকে দক্ষিণ দিল্লির নিজ বাসা থেকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদের জন্য সিবিআই অফিসে নিয়ে যাওয়া হয়।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, এর আগে চিদাম্বরমের বাড়ির প্রধান ফটক বন্ধ থাকায় দেয়াল টপকে ভেতরে প্রবেশ করেন সিবিআই কর্মকর্তারা। দলে ১৫-২০ জন সদস্য ছিলেন।

খবরে বলা হয়, আইএনএক্স মিডিয়া মামলায় আগাম জামিনের আবেদন খারিজ হয়ে যাওয়ার পরে তা চ্যালেঞ্জ করে সুপ্রিমকোর্টে শুনানির আবেদন করেছিলেন চিদাম্বরম। কিন্তু সুপ্রিমকোর্ট এই আবেদন খারিজ করে শুক্রবার মামলার শুনানির দিন ধার্য্য করে। পরে সিবিআই তার বাড়ির প্রধান গেটে একটি আইনি নোটিশও ঝুলিয়ে আসে।

বর্তমানে ভারতের পার্লামেন্টের উচ্চকক্ষ রাজ্যসভার সদস্য চিদাম্বরম অতীতে বিভিন্ন সময় অর্থমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী ও পেনশনবিষয়ক মন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেন।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//