ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

ভালোবাসা দিবসে বিয়ে করছেন নেহা-আদিত্য!

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৫ জানুয়ারি ২০২০  

সংগীত বিষয়ক প্রতিযোগিতা ‘ইন্ডিয়ান আইডল’র মঞ্চ থেকে নেহা কাক্কার ও আদিত্য নারায়ণের প্রেমের খবর প্রকাশ পায়। এরপর থেকেই ভক্তদের মনে প্রশ্ন- কবে বিয়ে করছেন তারা। এবার জানা গেল আসছে ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে বিয়ের পিড়িতে বসতে যাচ্ছেন তারা। 

সম্প্রতি ‘ইন্ডিয়ান আইডল’র একটি পর্বে হাজির হন জনপ্রিয় গায়ক উদিত নারায়ণ। সেখানেই এই গায়ক জানান তার হবু পুত্রবধূ এই অনুষ্ঠানের বিচারকের আসনে রয়েছেন। তখন তিনি তার ছেলে আদিত্যর হবু বউয়ের জন্য নেহার নাম জানান। সে সময় মঞ্চে আদিত্যর মা দীপা নারায়ণ হাজির হয়ে জানান, পুত্রবধূ হিসাবে নেহাকে মেনে নিতে আপত্তি নেই। 

এ সময় চমক দেন নেহার বাবা-মা একসঙ্গে হাজির হয়ে। তারাও জানান, আদিত্যকে মেয়ের জামাই করতে কোনো আপত্তি নেই। এমন আনন্দঘন মহূর্তে উদিত নারায়ণ বুকে জড়িয়ে ধরেন নেহার বাবাকে। এরপরেই ঘোষণা দেয়া হয়, ভালোবাসা দিবসে নেহা-আদিত্যর বিয়ে। সেই ভিডিও নেহা ইনস্ট্রাগ্রামে প্রকাশ করেছেন। 

ভিডিওতে আরো দেখা গেছে, হিমেশ রেশমিয়া বলছেন যদি ভালোবাসা দিবসে নেহা-আদিত্যর বিয়ে হয় তাহলে মেহেন্দি ১ ফেব্রুয়ারি। এমন পরিস্থিতিতে আরেক জনপ্রিয় গায়িকা আলকা ইয়াগনিক নেহাকে উদ্দেশ্য করে একটি গানও গেয়ে শোনান। 

মূলত ‘ইন্ডিয়ান আইডল’র একটি পর্বে এক প্রতিযোগী চান্না মেরেয়া গানটি গেয়ে শোনান। গানটি শোনার পর নেহা কাঁদতে থাকেন এবং গানটি গাইতে থাকেন। এরপর মন ভালো করতে নেহাকে কোলো তুলে নেন আদিত্য, একইসঙ্গে গেয়ে উঠেন ‘মুঝসে শাদি করোগি’। তখন থেকেই নেহা-আদিত্যর প্রেমের বিষয়টি প্রকাশ্যে আসে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//