ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

মাথায় বল লেগে আম্পায়ারের মৃত্যু!

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৯ নভেম্বর ২০১৯  

খেলার মাঠে মৃত্যু নতুন কিছু নয়। তবে সাম্প্রতিক সময়ে এমন ঘটনা প্রায়ই ঘটছে। ক্রিকেট মাঠে বলের আঘাতে ব্যাটসম্যানদের আহত হওয়া তো নিত্যদিনের ঘটনা। শুধু ক্রিকেটাররাই নয়, এবার মাথায় বল লেগে নির্মম মৃত্যু হয়েছে জন উইলিয়ামস নামের ৮০ বছর বয়সী এক আম্পায়ারের।

ওয়েলসের পেমব্রকশায়ারের হান্ডেলটনে একটি ক্রিকেট ম্যাচ চলার সময় মাথায় আঘাত পান উইলিয়ামস। শুরুতে তাকে হাভারফর্ডওয়েস্টের উইদিবুশ হাসপাতালে নেয়া হয়, পরে অবস্থার অবনতি হলে পাঠানো হয় কার্ডিফের ইউনিভার্সিটি হসপিটাল অব ওয়েলসে।

মাথার ওই আঘাতেই দুই সপ্তাহ কোমায় ছিলেন প্রবীণ এই আম্পায়ার। পরে তাকে ফিরিয়ে আনা হয় উইদিবুশে। সেখানেই মৃত্যুর কোলে ঢলে পড়েন। তদন্তের পর জানা গেছে, মাথার গুরুতর আঘাতেই মৃত্যু হয়েছে উইলিয়ামসের।

এর আগে ২০০৯ সালে ফিল্ডারের থ্রো থেকে বল মাথায় লেগে ওয়েলসেরই নিথ পোর্ট টেলবোটের আম্পায়ার এলকউইন জেনকিনসের মৃত্যু হয়। এমন ঘটনা ঘটেছে ভারতেও।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//