ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

মানুষ হয়েও অদ্ভুত দেখতে এই নয় জন!

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৩ জানুয়ারি ২০২০  

মানুষ সৃষ্টির সেরা জীব। সুন্দর আকৃতি ও গুণাগুণ নিয়ে জন্ম হয় মানুষ। তবে কিছু কিছু মানুষ আছে যাদের দেখলে অবাক না হয়ে উপায় থাকে না।

বিশ্বাস করতে কষ্ট হলেও পৃথিবীতে এমন নয় জন অদ্ভুত মানুষ আছে, যাদের দেখলে স্বপ্ন দেখার মতো বলে মনে হয়। পৃথিবীর বিভিন্ন দেশে বসবাসকারী এমন কিছু বিচিত্র কিছু মানুষের ছবি ও কথা তুলে ধরা হলো আজকের প্রতিবেদনে। চলুন তবে জেনে নেয়া যাক সেই অদ্ভুত মানুষদের সম্পর্কে-

ইয়ো জেনহুয়া

 

ইয়ো জেনহুয়া

ইয়ো জেনহুয়া

পৃথিবীর সবচেয়ে বেশি লোমযুক্ত মানুষের নাম ইয়ো জেনহুয়া। শিপাঞ্জি বা বানরের মতোই তার সারা শরীর লোমে আবৃত। তিনি চীনের অধিবাসী এবং তার শরীরের ৯৬ শতাংশ অংশই চুলে আবৃত।

টম স্টেইনফোরড

 

টম স্টেইনফোরড

টম স্টেইনফোরড

বিশ্বের এক মাত্র ব্যক্তি টম স্টেইনফোরড। যার পায়ের পাতা নেই। ব্রিটিশ এই লোকটি এমডিপি সিনড্রোম নামের অস্বাভাবিক অসুস্থতায় ভুগছেন। এটি খুবই বিরল একটি রোগ। মাত্র আট জন এই ধরণের সিনড্রোমে আক্রান্ত বলে রিপোর্ট পাওয়া যায়। টম একজন প্যারা সাইক্লিস্ট এবং সে প্রতিযোগিতার বিজয়ী।

আমো হাদজি

 

আমো হাদজি

আমো হাদজি

সবচেয়ে নোংরা মানুষ আমো হাদজি। যিনি ৬০ বছর যাবত গোসল না করে ব্যক্তি জীব জন্তুর মলের ধোঁয়া এবং মাঝে মাঝে বিভিন্ন ধরণের সিগারেট গ্রহণ করেন। তিনি চুল পুড়িয়েছেন যাতে এগুলো ছোট থাকে।

ফ্রানসিস্কো ডোমিঙ্গো জোয়াকিম

 

ফ্রানসিস্কো ডোমিঙ্গো জোয়াকিম

ফ্রানসিস্কো ডোমিঙ্গো জোয়াকিম

সবচেয়ে বড় মুখগহ্বরের অধিকারী ব্যক্তির নাম ফ্রানসিস্কো ডোমিঙ্গো জোয়াকিম। ফ্রানসিস্কো এর এটি অসাধারণ একটি গুণ। গিনিস রেকর্ডে নাম ওঠানোর আগে তিনি ইউটিউবে মুখের এই অদ্ভুত স্টান্ট দেখিয়ে অবাক করে দেন।

চন্দ্র বাহাদুর ডাংগি

 

চন্দ্র বাহাদুর ডাংগি

চন্দ্র বাহাদুর ডাংগি

পৃথিবীতে সবচেয়ে ছোট মানুষটি হলো চন্দ্র বাহাদুর ডাংগি। ইতিহাসের সবচেয়ে ছোট ব্যক্তি এই লোকটি, তিনি মাত্র ৫৪.৬ সেন্টিমিটার লম্বা।

সুলতান কোসেন

 

সুলতান কোসেন

সুলতান কোসেন

এই গ্রহের সবচেয়ে লম্বা ব্যক্তি সুলতান কোসেন। সুলতান কোসেন গাছের মত লম্বা একজন মানুষ। তার উচ্চতা ৮ ফুট ৩ ইঞ্চি। এই উচ্চতার জন্য তাকে অনেকটা দৈত্যের মতোই মনে হয়।

সাজ্জাদ ঘারিবি

 

সাজ্জাদ ঘারিবি

সাজ্জাদ ঘারিবি

দেখতে ইনক্রেডিবল হাল্ক এর মত সাজ্জাদ ঘারিবি। এই পার্সিয়ান লোকটি অসম্ভব শক্তির অধিকারী।

গ্রে টারনার

 

গ্রে টারনার

গ্রে টারনার

স্থিতিস্থাপক ত্বকের অধিকারী গ্রে টারনার। গ্রে এহলারস-ড্যানলস সিনড্রোম নামের বিরল রোগে ভুগছেন। এই রোগের কারণে তার ত্বক সাধারণ মানুষের তুলনায় অনেক বেশি স্থিতিস্থাপক হয়ে গেছে। এর ভালো দিকটি হচ্ছে এই বৈশিষ্ট্যের জন্য তিনি ছবিতে স্টান্ট দেন।

মাইকেল লটিটো

মাইকেল লটিটো

মাইকেল লটিটো

পৃথিবীর সব কঠিন পর্দাথ গুলো যিনি খেতে পারেন তার নাম পারেন মাইকেল লটিটো।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//