ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

মৃত ভেবে ফেলে গেল শ্বশুরবাড়ির লোকজন, বেঁচে গেলেন যুবক!

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২০ ফেব্রুয়ারি ২০২০  

গাজীপুরের কালিয়াকৈরে এক যুবককে মারধরের পর মৃত ভেবে নির্জন স্থানে ফেলে গেল শ্বশুরবাড়ির লোকজন। কিন্তু ভাগ্যক্রমে বেঁচে যান তিনি।

রোববার সন্ধ্যায় ওই উপজেলার গজারিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহত আরিফুল ইসলাম একই উপজেলার তালুক শিমুলতলীর নুরুল ইসলামের ছেলে। গুরুতর আহত অবস্থায় তাকে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় অভিযোগ করেছেন নুরুল ইসলাম।

আরিফুলের বাবা জানান, ছয় মাস আগে কালিয়াকৈরের গজারিয়া কাঞ্চনপুরের জসিম উদ্দিনের মেয়ে সেলিনা আক্তারকে বিয়ে করেন আরিফ। বিয়ের পর দাড়ি কাটা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বিরোধ চলছিল। বিষয়টি নিয়ে দুই পরিবার মীমাংসায় ব্যর্থ হলে তালাকের সিদ্ধান্ত হয়। শুক্রবার তালাক হয় আরিফ-সেলিনার। এরপর থেকেই আরিফুলকে বিভিন্ন সময় হুমকি দিচ্ছিল সেলিনার পরিবার।

তিনি আরো জানান, রোববার সন্ধ্যায় কাজ থেকে ফেরার সময় গজারিয়ার একটি সিএনজি স্টেশনের সামনে লাঠি, রড, স্টিলের পাইপ ও দেশীয় অস্ত্র নিয়ে আরিফুলের ওপর হামলা চালায় শ্বশুরবাড়ির লোকজন। এতে অচেতন হয়ে পড়লে মৃত ভেবে তাকে একটি নির্জন স্থানে ফেলে পালিয়ে যায় তারা। পরে স্থানীয়রা আরিফকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

আরিফুলের মা আয়শা বেগম বলেন, হত্যার উদ্দেশ্যেই আমার ছেলেকে মারধর করেছে সেলিনার বাড়ির লোকজন। ভাগ্যক্রমে বেঁচে গেছে ছেলেটা।

কালিয়াকৈর থানার এসআই সোহেল রানা বলেন, আহত আরিফুলের বাবা কয়েকজনের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেছেন। বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টা করা হচ্ছে। মীমাংসা না হলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//