ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

যুবলীগ নেতা মনিরুল ইসলামের স্বরণ সভা

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৭ মার্চ ২০২০  

লক্ষ্মীপুরের রামগতি পৌর যুবলীগের সাবেক যুগ্ন আহ্বায়ক মরহুম মনিরুল ইসলাম মিলনের স্বরণে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শুক্রবার (৬ মার্চ) সন্ধ্যায় পৌর যুবলীগের আয়োজনে এ সভা করা হয়। এসময় প্রয়াত এই যুবলীগ নেতার পরিবারকে আর্থিক সহায়তা করা হয়।

রামগতি পৌর যুবলীগের আহ্বায়ক মুহাম্মদ জিয়া উদ্দিন জিপুর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের সভাপতি এ কে এম সালাহ উদ্দিন টিপু। প্রধান বক্তা ছিলেন, জেলা যুবলীগের  সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল নোমান।

স্বরণ সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের তথ্য ও গভেষনা বিষয়ক সম্পাদক ও রামগতি পৌর মেয়র মেজবাহ উদ্দিন মেজু,  রামগতি উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক জাকির হোসেন লিটন। জেলা যুবলীগের সহ-সভাপতি আব্দুল জব্বার লাভলু, রামগতি  উপজেলা যুবলীগের আহ্বায়ক মেজবাহ উদ্দিন হেলাল (ভিপি হেলাল) ও যুগ্ন আহ্বায়ক শাহ মোহাম্মদ রাকিব, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নেছার উদ্দিন ও সাধারণ সম্পাদক রাইদ হোসেন, উপজেলা শ্রমিক লীগের সভাপতি হেলাল উদ্দিন ও সাধারণ সম্পাদক জামাল উদ্দিন, কৃষক লীগের উপজেলা সভাপতি আকবর হোসেন ও সাধারণ সম্পাদক ইব্রাহীম মিয়া, পৌর যুবলীগের যুগ্ন আহ্বায়ক কাউসার আলম রুবেল, ছাত্রলীগ নেতা আকবর হোসেন সুখী, মো. সাদ্দাম হোসেন, শেখ ফরিদ, মুজিবুর রহমান সংগ্রাম সহ বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।

এদিকে বিকালে রামগতি উপজেলা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও সাবেক এই যুবলীগ নেতার কবর জেয়ারত করেন অতিথিরা। পরে আলোচনা সভা শেষে মনিরুল ইসলাম মিলনের বাবা জালাল আহম্মদ ও ছেলে আমিনুল ইসলামের হাতে নগদ ১ লাখ টাকা পৌর যুবলীগের পক্ষ থেকে তুলে দেওয়া হয়েছে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//