ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

যুবলীগ নেতাকে ফাঁসাতে এক ব্যবসায়ীর কান্ড

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১১ ডিসেম্বর ২০১৯  

লক্ষ্মীপুরে যুবলীগ নেতাকে ফাঁসাতে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে ভাঙচুরের নাটোক করার অভিযোগ উঠেছে আবু নোমান খোকনের বিরুদ্ধে। এছাড়াও একই ব্যক্তির বিরুদ্ধে চাঁদাবাজীর মিথ্য অভিযোগ তোলেন তিনি। সোমবার (৯ ডিসেম্বর) রাতে সদর উপজেলার পুরাতন তেওয়ারীগঞ্জ বাজারের ইকরা এন্টার প্রাইজ নামের দোকানকে ঘিরে এমন অভিযোগ উঠেছে।
জানা গেছে, খোকন একই এলাকার আবু ছিদ্দিকের ছেলে। তিনি স্থানীয় হোসেনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পিয়ন কাম নৈশ প্রহরী হিসেবে কর্মরত আছেন। অপরদিকে ভূক্তভোগী যুবলীগ নেতা অনুপম সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়ন যুবলীগের আহবায়ক। এছাড়াও তিনি হোসেনপুর উচ্চ বিদ্যালয়ের বিদ্যালয়ের পরিচালনা কমিটির বিদ্যুৎসাহী সদস্য।
যুবলীগ নেতা আল মাহামুদ ইবনে হুছাইন (অনুপম) অভিযোগ করে বলেন, ব্যবসায়ী আবু নোমান খোকন জালিয়াতির মাধ্যমে হোসেনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অফিস সহায়কের চাকুরী নেয়। এরপর থেকে সে বিদ্যালয়ের অভিভাবক ও শিশু শিক্ষার্থীদের সাথে অসদাচরণ করে আসছে। তাছাড়া খোকনের স্ত্রী তোফাতুননুর স্থানীয় হিরামন বাজার পোষ্ট অফিসের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা হয়েও বাংলাদেশ সরকারের ন্যাশনাল সার্ভিসের আওতায় কমিউনিটি ক্লিনিকে চাকুরী করছেন। যে সময় তার পোষ্ট অফিসে থাকার কথা তা না থেকে সকাল ৯টা থেকে ৪টা পর্যন্ত কমিউনিটি ক্লিনিকে থাকছে। ফলে তেওয়ারীগঞ্জ, মান্দারী ও কুশাখালী ইউনিয়রে ৪০ হাজার মানুষ ডাক কার্যক্রম সুবিধা থেকে বঞ্চিত হ”্ছনে। খোকন ও তার স্ত্রীর এসব অনিয়ম সমাজে জানাজানি হলে বিভিন্ন প্রতিক্রিয়া সৃষ্টি হয়। স্থানীয়দের দাবীর প্রেক্ষিতে এসব অনিয়মের প্রমানসহ বিভিন্ন দপ্তরে প্রেরণ করা হয়। বিষয়টি খোকন জানতে পেরে স্ত্রী এবং নিজেকে রক্ষায় আমার বিরুদ্ধে মিথ্যা চাঁদাবাজী ও ভাঙচুরের নাটোক মঞ্চস্থ করে ।
এসময় তিনি আরো বলেন, দোকান ভাঙচুরের ঘটনা পুরান তেওয়ারীগঞ্জ বাজার ঘটেছে কিনা তা আমার জানা নেই। অভিযুক্ত সময়ে আমি নিজের কৃষি খামারে কাজ করছিলেন।
এদিকে গণমাধ্যমে দেওয়া বক্তব্যে আবু নোমান খোকন বলেন, গত ৩ নভেম্বর প্রধান শিক্ষককে মারধর করতে অনুপম বিদ্যালয়ে আসে। শিক্ষক ছুটিতে থাকায় অনুপম আমার ওপর ক্ষিপ্ত হয়ে উঠে। একপর্যায়ে চাকরিচ্যুতির হুমকি দেয় সে। এর কিছুদিনপরই যুবলীগ নেতা আমার কাছ থেকে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে। এ ভয়ে কয়েকদিন কিছুদিন পলাতক ছিলাম। চাঁদা না পেয়ে অনুপম আমার দোকান ভাঙচুর করে। এসময় আমি শ্বশুর বাড়িতে ছিলাম।
লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া বলেন, এ ঘটনায় কেউ থানায় অভিযোগ করেনি। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

  •  
আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//