ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

যৌনপল্লীর প্রভাবশালী নেতা আলিয়া!

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১ জানুয়ারি ২০২০  

বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। বেশ কিছু ছবিতে অভিনয় করে এরই মধ্যে নিজের জাত চিনিয়েছেন তিনি। আলিয়া তো এমনিতেই বলিউডের নামকরা পরিচালক মহেশ ভাটের মেয়ে। তবে সেই পরিচয়ে না এগিয়ে অভিনয়ে নিজেকে তুলে ধরেছেন নায়িকা।

এদিকে প্রথম ‘স্টুডেন্ট অব দ্যা ইয়ার’ ছবির মধ্য দিয়ে বলিউডে নিয়মিত হন আলিয়া ভাট। সে বছর বক্স অফিসে সাফল্যও পান তিনি। এরপর ‘টু স্টেটস’, ‘ডিয়ার জিন্দেগী’, ‘হাইওয়ে’র মত ছবি করে প্রশংসা কুড়ান এই অভিনেত্রী।

তবে এবার আলিয়ার ক্যারিয়ারে যুক্ত হচ্ছে এমন একটি ছবি, যেটি করার আগেই আলোচনায় আসলেন তিনি। সামনে সঞ্জয়লীলা বানসালির ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ ছবিতে কাজ করছেন তিনি।

‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’র গল্প মূলত সাংবাদিক এস হুসেন জাইদির লেখা ‘মাফিয়া ক্যুইনস অফ মুম্বাই’র উপর ভিত্তি করেই তৈরি হচ্ছে। মুম্বাইয়ের কামাথিপুরা অঞ্চলের এক যৌনপল্লীর প্রভাবশালী নেতা গাঙ্গুবাই।

আর আলিয়াকে দেখা যাবে এই গাঙ্গুবাঈ কাথেওয়ালির চরিত্রে। যেখানে যৌন কর্মীদের মালিকের ভূমিকায় দেখা যাবে তাকে। আর এই চরিত্রের প্রয়োজনে আলাদা করে কাথিয়াওয়াড়ি ভাষার উপর প্রশিক্ষণ নিচ্ছেন তিনি।

আলিয়া ভাট ট্যুইট করে জানান, ২০২০ সালের ১১ সেপ্টেম্বরই মুক্তি পাবে এই ছবি। ইতিমধ্যে ছবির শুটিং শুরু হয়েছে। সেই খবর শেয়ার করলেন স্বয়ং আলিয়া ভাট।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//