ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

রক্তাক্ত কাশ্মীর, ফের ভয়াবহ বিস্ফোরণে কেঁপে উঠল ভূস্বর্গ

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৭ নভেম্বর ২০১৯  

ফের অশান্ত কাশ্মীর। আবারো ভয়াবহ বিস্ফোরণে কেঁপে উঠল ভূস্বর্গ। এতে দুইজন নিহত এবং আহত হয়েছেন কমপক্ষে চার জন। ঘটনায় ফের আতঙ্কের ছায়া নেমেছে উপত্যকা জুড়ে। 

স্থানীয় সূত্রে জানা গেছে,, দক্ষিণ কাশ্মীরের অনন্তনাগ জেলার হাকোরা বোদাসগামে এই বিস্ফোরণের ঘটনা ঘটেছে। ‘ব্যাক টু ভিলেজ’নামে একটি সরকারি অনুষ্ঠান চলাকালীন এই বিস্ফোরণের ঘটনা ঘটে।

আহত চারজনকে দ্রুত অনন্তনাগ জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

অন্যদিকে মঙ্গলবার কাশ্মীরে আরো একটি বিস্ফোরণের ঘটনা ঘটে। বিকেলে কাশ্মীর ইউনিভার্সিটির কাছে গ্রেনেড হামলা হয়। এই হামলায় বেশ কয়েকজন আহত হয়েছেন। 

সন্ত্রাসীদের নিক্ষেপ করা গ্রেনেড বিস্ফোরণে এ ঘটনা ঘটে বলে জানিয়েছে সংবাদ সংস্থা প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়া। 

পুলিশ এক বিবৃতিতে জানিয়েছে, বিস্ফোরণের সময় লোকজন কাশ্মীর বিশ্ববিদ্যালয়ের স্যার সৈয়দ গেটের কাছে দাঁড়িয়ে ছিলেন। 

জম্মু ও কাশ্মীর পুলিশের এক পরামর্শে উপত্যকার লোকদের বিপথগামী বিস্ফোরকের উচ্চ ঝুঁকির কারণে ঘটনাস্থলের আশেপাশে যেতে না করার এক দিন পরেই এ ঘটনা ঘটল।

৩৭০ ধারা রদের পর ধীরে ধীরে সব সেবা স্বাভাবিক হলেও ভূস্বর্গে একের পর এক নাশকতা চালিয়ে যাচ্ছে বিভিন্ন জঙ্গি সংগঠন।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//