ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

রঙ বদলে চোরাই মোটরসাইকেল বিক্রি, আটক ২

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৮ সেপ্টেম্বর ২০১৯  

লক্ষ্মীপুরের রায়পুরে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের ২ সদস্যকে আটক করেছে পুলিশ। উপজেলার সোনাপুর ইউপির রাখালিয়া গ্রাম থেকে তাদের আটক করা হয়।
আটকরা হলেন- একই গ্রামের বোরহান উদ্দিনের ছেলে মো. তুহিন ও সদর উপজেলার দালালবাজার ইউপির খন্দকারপুর গ্রামের বাহার হাওলাদারের ছেলে মির্জা মুরাদ হাওলাদার।
শনিবার দুপরে রায়পুর থানার ওসি তোতা মিয়া বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রাখালিয়া গ্রাম থেকে তাদের আটক করা হয়। পরে তাদের দেয়া তথ্যমতে ফেনীর দাগনভূঞা বাজার থেকে চোরাই মোটরসাইকেল দুটি উদ্ধার করা হয়।
ওসি আরো বলেন, আটকরা এ চক্রের সক্রিয় সদস্য। তারা রায়পুর, রামগঞ্জ, সদরসহ বিভিন্ন স্থান থেকে মোটরসাইকেল চুরি করে। এরপর রঙ বদলে ভুয়া কাগজপত্রের মাধ্যমে কম দামে বিক্রি করে।
কয়েক দিন আগে উপজেলার ‘আশা’ ও ‘ব্র্যাক’ এনজিও’র লোন অফিসারদের ২টি মোটরসাইকেল চুরি হয়। এ ঘটনায় তারা লিখিত অভিযোগ করেন।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//