ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ৫ ১৪৩০

  • || ০৮ রমজান ১৪৪৫

রামগঞ্জ থানার ওসির ব্যতিক্রমি উদ্যেগ

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারি ২০২০  

বিভিন্ন মানবিক ও সামাজিক কর্মকান্ডে সম্পৃক্ত হয়ে ইতোমধ্যে রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার হোসেন ব্যাপক সুনাম অর্জন করেছেন। পাশাপাশি উপজেলার বিভিন্ন স্কুল কলেজ ও মাদ্রাসায় জনসচেতনামূলক প্রচারনা চালিয়ে স্থানীয় মানুষের আস্থার প্রতীক হিসাবেও পরিচিতি লাভ করেন। এবার তিনি রামগঞ্জ থানায় বয়স্ক নারী-শিশু-পুরুষ ও প্রতিবন্ধীদের জন্য আলাদা সেবা ডেক্স স্থাপন করেছেন।

সর্ব-মহলে রামগঞ্জবাসীর সেবার মান বৃদ্ধি ও নিশ্চিত করণের লক্ষে “আপনার ওসি”র কার্যক্রমের পর থানা অভ্যন্তরে এ সেবা ডেক্স চালু করেন।

রোববার সন্ধ্যায় রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার হোসেন ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে সেবা ডেক্সের উদ্বোধন করেন।

রামগঞ্জ থানা ওসি (তদন্ত) এ কে ফজলুল হকের তত্ত্বাবধানে এসময় এস আই মহসিন চৌধুরীসহ সকল অফিসারগন উপস্থিত ছিলেন।
এব্যাপারে রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, “মুজিব বর্ষের অঙ্গিকার- পুলিশ হবে জনতার” এ প্রতিপাদ্যকে লালন করে পুলিশ-জনতা একাকার হয়ে রামগঞ্জ তথা দেশ থেকে অপরাধ নির্মূল করতে চাই। তাই চলমান মুজিববর্ষের সন্মানে রামগঞ্জ থানায় স্থাপন করা হয়েছে এই আলাদা সেবা ডেক্স। এ সেবা ডেক্স চালু করণের মাধ্যমে সমাজের বয়স্ক নারী-শিশু-পুরুষ ও প্রতিবন্ধীদের সেবা কার্যক্রমে গতিশীলতা আসার পাশাপাশি তাদের সম্মান বৃদ্ধি পাবে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//