ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাবে উপজেলা আওয়ামীলীগের পরিদর্শন

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০১৯  

রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাবের অফিসে রামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদের সফল চেয়ারম্যান আ.ক.ম রুহুল আমিন এবং বর্তমান ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্চু আজ বৃহস্পতিবার সকাল ১১টায় হটাৎ পরিদর্শনে আসেন।
এসময় দুই সিনিয়র রাজনীতিবিদ ক্লাবের বিভিন্ন কার্যক্রম দেখে সন্তুষ্টি প্রকাশ করেন।
উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আ.ক.ম রুহুল আমিন বলেন, ১৯৭১ ইং সনে যারা দেশের জন্য রক্ত দিয়ে বাংলাদেশকে স্বাধীন করেছেন তারা মুক্তিযোদ্ধা আর যারা বর্তমানে স্বাধীন বাংলার অসহায় মানুষদের রক্তদান করছেন, তারা হলেন রক্তযোদ্ধা।
রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাবের সদস্যদের ও অত্র সংগঠনের জন্য বিভিন্ন কার্যক্রমের সাথে একাত্মতা পোষন করে তিনি আরো জানান, যদি কখনো এ সংগঠনের জন্য ভালো কিছু করতে পারি তাহলে নিজেকে ধন্য মনে করবো।
উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্চু জানান, রক্তদানের মতো মানবিক কাজ অন্য ভালো কাজগুলোতে আছে কি-না আমার সন্দেহ। যারা একজন অসহায় রোগীর পাশে রক্ত দিয়ে দাঁড়ায় তারা নিঃসন্দেহে সুপারম্যান। আমি স্যালুট জানাই রক্তযোদ্ধাদের। তিনি যুব সমাজকে রক্তদানে এগিয়ে আসারও আহবান জানান।
রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাবের সভাপতি মাহমুদ ফারুক অতিথিদের অভিব্যক্তি শুনে বিস্ময় প্রকাশ করে আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন। এসময় তিনি সবসময় রক্তদানসহ সামাজিক কাজে অত্র সংগঠনের সদস্যদের সহযোগীতার কথাও তুলে ধরেন।
এসময় উপস্থিত ছিলেন, রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাবের ক্রীড়া সম্পাদক আহম্মেদ ফয়সাল ও শিতাব আজিজ।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//