ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

রামগঞ্জে এমপি আনোয়ার খানের পক্ষ থেকে ২৫ হাজার কম্বল বিতরন

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১১ জানুয়ারি ২০২০  

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী উপলক্ষে লক্ষ্মীপুরের রামগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৌজন্যে শীতার্তদের মাঝে ২৫ হাজার কম্বল বিতরণ করা হয়েছে। 
আজ শুক্রবার সারাদিনব্যাপী উপজেলার দরবেশপুর ও করপাড়া ইউনিয়নে বাংলাদেশ জাতীয় সংসদের ২৭৪ লক্ষ্মীপুর-১ রামগঞ্জ আসনের সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খানের নিজ অর্থায়নে তার ছোট ভাই খোরশেদ খানের তত্বধানে কম্বল বিতরণ শুরু করেন। 
এ সময় উপস্থিত ছিলেন ভাদুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ভাদুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জাহিদ হোসেন ভুইয়া, করপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবুর রহমান মজিব, দরবেশ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মিজানুর রহমান, ছাত্রলীগ সভাপতি কামরুল হাসান ফায়সাল মাল,সাধারন সম্পাদক মেহেদী হাসান শুভসহ আওয়ামীলীগ,যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্ধ প্রমুখ। 
সংসদ সদস্য ড. আনোয়ার খান অসুস্থ্য থাকায় টেলিকনপারেন্সে বলেন, স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র জন্মশতবার্ষিকীতে সকল শ্রেণি পেশার মানুষের মধ্য ছড়িয়ে দিতে তিনি প্রথম দিনে এই উদ্যোগ নিয়েছেন। 
বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপনে সরকারি বেসরকারি কর্মসূচির পাশাপাশি নারী ও শিশু এবং সুবিধা বঞ্চিতদের ভাগ্য উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গৃহিত সকল কর্মকান্ডে জন সম্পৃক্ততা এবং সুফল ছড়িয়ে দিতে গত ৬বছর থেকে  তিনি কাজ করবেন

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//