ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

রামগঞ্জে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে যুবক কারাগারে

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১২ ডিসেম্বর ২০১৯  

 

লক্ষ্মীপুরের রামগঞ্জে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে রবিউল হোসেন (২৫) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। মঙ্গলবার বিকালে গৃহবধূ বাদী হয়ে রামগঞ্জ থানায় অভিযোগ দায়ের করলে ঐদিন রাতেই এস.আই মহসিনেরর নেতৃত্বে অভিযান চালিয়ে স্থানীয় ভাটরা বাজার এলাকা থেকে ধর্ষক রবিউলকে আটক করে। আটক রবিউল ভাটরা মিঝি বাড়ীর মনির মিঝির ছেলে।
সূত্রে জানা যায়, উপজেলার ভাটরা ইউনিয়নের ভাটরা কোনার বাড়ীতে সোমবার ভোরে এক গৃহবধূ ফজরের নামাযের অজু করতে বের হলে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা বখাটে রবিউল ও তার বন্ধুরা গৃহবধূকে মুখ বেধে পাশ্ববর্তী বাগানে নিয়ে ধর্ষণ করে।
ধর্ষণের ভিডিও মোবাইলে ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ছড়িয়ে দেওয়ার কথা বলে ভয়ভীতি দেখিয়ে ত্রিশ হাজার টাকা দাবী করে রবিউল। বিষয়টি জানাজানি হলে গৃহবধূ তার পরিবারের লোকজন নিয়ে মঙ্গলবার থানায় এসে অভিযোগ দায়ের করে।
এ ব্যাপারে জানতে চাইলে থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। গৃহবধূর ডাক্তারী পরীক্ষা করা হয়েছে। আসামী রবিউলকে আজ বুধবার লক্ষ্মীপুর জেলা ও দায়রা জজ আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//