ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

রামগঞ্জে ছাত্রলীগের আনন্দ মিছিল

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১ জানুয়ারি ২০২০  

সফলতার সহিত সরকারের ১ বছর পুর্তি উপলক্ষে স্থানীয় সংসদ ড. আনোয়ার খানের পক্ষে আনন্দ মিছিল ও মোটর শো-ডাউন করেছে রামগঞ্জ উপজেলা এবং পৌর ছাত্রলীগ। 
মঙ্গলবার বিকেলে রামগঞ্জ বাইপাস সড়কের পুলিশ বক্সের সামনে থেকে মিছিলটি শুরু হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। পরে এক সংক্ষিপ্ত পথসভার আয়োজন করা হয়। 
এতে ৪৭ বছর পর লক্ষ্মীপর-১ রামগঞ্জ আসন থেকে সর্বচ্চ ভোট পেয়ে ড. আনোয়ার হোসেন খান নির্বাচিত হয়ে জননেত্রীর হাতকে শক্তিশালী করতে রামগঞ্জের পর্তান্ত অঞ্চল থেকে শহর পর্যন্ত জনকল্যানে কাজ করা এবং সারাদেশে সরকারের ১ বছরের বিভিন্ন স্থরে সফলতার চিত্র তুলে ধরে বক্তব্য রাখেন নেতারা। 
পথ সভায় উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুল হাসান ফয়সাল মালের সভাপতিত্বে সাধারন সম্পাদক মেহেদী হাসান শুভর স ালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আ.ক.ম রুহল আমিন, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক বেলাল আহম্মেদ প্রমুখ। 
অপরদিকে পৌর ছাত্রলীগের আহবায়ক মিলন আটিয়া, অপু মাল, ফজলে রাব্বী জয়ের নেতৃত্বে শতাধিক মোটর সাইকেল নিয়ে পৌরসভার বিভিন্ন সড়কে শো-ডাউন করে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//