ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • বুধবার ১৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৩ ১৪৩১

  • || ০৭ শাওয়াল ১৪৪৫

রামগঞ্জে দূর্গা পূজার সকল প্রস্তুতি সম্পন্ন

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৭ সেপ্টেম্বর ২০১৯  

জেলার রামগঞ্জ উপজেলার সনাতন ধর্মালম্বীদের সবচেয়ে বড় অনুষ্ঠান শারদীয় দূর্গোৎসবের প্রস্তুতি শেষের পথে। শিল্পীর তুলির আঁচড়ে প্রতিমায় কারুকার্যও শেষ। ব্যপক ডামাঢোলের আয়োজন, প্রতিটি মন্দিরে চলছে সাজসজ্জা। বড়দের পাশাপাশি শিশুরা এ আয়োজনে ব্যপক ভূমিকা রাখছে। অন্যরকম এক আনন্দ দূগোৎসবকে ঘিরে। রামগঞ্জ উপজেলার সবচেয়ে দৃষ্টিনন্দন প্রতিমা তৈরি হয়েছে রতনপুর শ্রী শ্রী বলদেব জিউর মন্দিরে। মাসাধিকাল থেকে হাজীগঞ্জ উপজেলার গুণী শিল্পী স্বপন সাহা ও তার একদল সহযোগী প্রতিমা তৈরি শেষ করেছেন।

এদিকে উপজেলার ২১টি পূজা মণ্ডপে আনন্দমুখর পরিবেশে পূজা উদযাপনে প্রশাসনের পক্ষ থেকেও নেয়া হয়েছে সব ধরনের প্রস্তুতি।

উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সমীর রঞ্জন সাহা জানান, রামগঞ্জ উপজেলায় সবসময়ই সব ধর্মের লোকজনের সহযোগীতায় অত্যন্ত আনন্দমুখর পরিবেশে পূজা উদযাপিত হয়ে আসছে। স্থানীয় লোকজনের আন্তরিকতা সুষ্ঠ ও সুন্দরভাবে শারদীয় দূর্গোৎসবসহ সব ধরনের ধর্মীয় উৎসব পালনে থানা ও উপজেলা প্রশাসনের আন্তরিকতা লক্ষনীয়।
রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার হোসেন জানান, আমরা শতভাগ আশাবাদি কোন ধরনের অপ্রীতিকর পরিস্থিতির সৃষ্টি হবে না ইনশাল্লাহ। পুলিশও প্রস্তুত রয়েছে, পাশাপাশি আনসার-ভিডিপি সদস্য ও পূজা ম-পগুলোতে পূজা চলাকালীন সময়ে র‌্যাব সদস্যরাও সজাগ দৃষ্টি রাখবেন।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//