ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

রামগঞ্জে নেশাগ্রস্থ ব্যাক্তিকে গণধোলাই

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৫ ডিসেম্বর ২০১৯  

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার মজুপুর গ্রামে মঙ্গলবার সকালে চিহিৃত মাদক ব্যবসায়ী ও নেশাগ্রস্থ নুর আলমকে গনধোলাই দিয়েছে এলাকাবাসী। মঙ্গলবার সকালে মাতলামীকালে স্থানীয়রা তাকে গণধোলাই দেয়।

সুত্রে জানায়,উপজেলার ৬নং লামচর ইউনিয়নের মজুপুর গ্রামের গুইল্যা বাড়ির সৈয়দ আহমেদের মাদকাসক্ত সন্তান নুর আলম নেশাগ্রস্থ হয়ে বাড়িতে বস্ত্রবিহীন চলাচল করে। প্রতিবাদ করায় নুর আলম তার প্রতিবন্ধি ভাই শামসুল আলমের স্ত্রী খুরশিদা বেগমকে মারধর,বসতঘরের আসবাবপত্র ভাংচুর  করে। পরিত্রান পেতে প্রতিবন্ধি শামসুল আলম রামগঞ্জ থানার এ.এস আই আরিফুল ইসলামের কাছে একটি এবং তার স্ত্রী খুরশিদা বেগম এ.এস.আই জাহাঙ্গিল আলম ও সুলতান মাহবুবের কাছে পৃথক দুইটি অভিযোগ করেও রক্ষা পাচ্ছে না। মঙ্গলবার সকালে ধারালো অস্ত্র নিয়ে ভাবীকে ধাওয়া করলে ভাবী ও তার সন্তানের চিৎকারে গ্রামের লোকজন ছুটে এসে তাকে আটক করে গনধোলাই দেয়। ভাবী খুরশিদ বেগম বলেন,নুর আলম মাদক ব্যবসায়ী এবং নেশাগ্রস্থ হওয়ায় তার স্ত্রী চলে যায়। নেশাগ্রস্থ হয়ে বসত বাড়িতে ফিরে বস্ত্রহীন দাড়িয়ে থাকে। বসতঘর কিংবা অন্যকোন স্থানে কয়েক মিনিট অবস্থান করে নিজে আত্মগোপনে থাকার কারনে আইন শৃংখলা বাহিনীর সদস্যরা আটক করতে পারছে না। সাবেক ইউপি মেম্বার ও ব্যবসায়ী মিজানুর রহমান বলেন,ভাইয়ের পরিবারকে নির্যাতন করায়,নেশাগ্রস্থ হয়ে বস্ত্রহীন থাকায় সহ বিভিন্ন বিষয়ে আমি গ্রাম্য মুরুব্বিদের নিয়ে প্রতিবাদ করায় আমার উপর একাধিকবার হামলা চালায়। রামগঞ্জ থানার তদন্ত ওসি মোঃ ফজলুল হক বলেন,নুর আলম খারাপ সর্বজন স্বীকৃত হলেও তার বিরুদ্ধে ভাই ও ভাবীর দায়ের করায় অভিযোগ ছাড়া কোন মামলা নেই। গনধোলাই দেওয়ার বিষয়টি আমাদের জানা নেই।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//