ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

রামগঞ্জে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর ২০১৯  

প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষে শনিবার সকালে জেলার রামগঞ্জ উপজেলায় পৃথক কর্মসূচি পালিত হয়েছে। রামগঞ্জ আসনের সাংসদ ও উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ড. আনোয়ার হোসেন খাঁনের পক্ষে খাঁন টাওয়ারে ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট সফিক মাহমুদ পিন্টুর নেতৃত্বে পৌর কার্যালয়ের সামনে পৃথক কর্মসূচি পালন করা হয়।

সকাল ১১টায় উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও সাংসদ আনোয়ার খাঁন সমর্থনে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আ.ক.ম রুহুল আমিনের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সাবেক পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বেলাল আহম্মেদ, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহীদ হোসেন ভূইয়া, মিজানুর রহমান, উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুল হাসান ফয়সাল মাল।

অপরদিকে একই সময়ে রামগঞ্জ পৌরসভা কার্যালয়ের সামনে উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোটেক সফিক মাহমুদ পিন্টু পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আবুল খায়ের পাটোয়ারীকে নিয়ে পৃথক অনুষ্ঠানের আয়োজন করেন। এসময় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মনির হোসেন চৌধুরী, পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি আকবর হোসেন, সাবেক কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা এম এ মমিন পাটোয়ারী প্রমূখ।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//