ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

রামগঞ্জে সাংবাদিক, চিকিৎসক ও পুলিশকে পিপিই দিলেন এমপি আনোয়ার খাঁন

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৬ এপ্রিল ২০২০  

লক্ষ্মীপুরের রামগঞ্জে করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সুরক্ষামূলক ব্যবস্থার জন্য লক্ষ্মীপুর-১ রামগঞ্জ আসনের সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খানের পক্ষ থেকে সাংবাদিক, চিকিৎসক, নির্বাহী অফিসার, থানা পুলিশের মাঝে  পিপিই (পার্সোনাল প্রটেক্টিভ ইকুইপমেন্ট), ও গ্লাস প্রটেক্ট মাস্ক বিতরণ করা হয়েছে।
রবিবার সকালে রামগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স অডিটোরিয়াম, রামগঞ্জ সাংবাদিক ফোরাম কার্যালয়, উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্য়ালয়, থানা অফিসার ইনচার্জ কার্যালয়ে অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে ডাক্তারদের জন্য ২৫ পিস পিপিই ও ৫০০পিস মাস্ক, সাংবাদিকদের জন্য ১৫ পিস পিপিই শতাধিক মাস্ক, উপজেলা নির্বাহী নির্বাহী অফিসার ও থানার অফিসার ইনচার্জসহ সংশ্লিষ্টদের ১০টি পিপিই ও সহস্ত্রাধিক মাস্ক, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের ১০াট সহ মোট ১শত পিপিই দুই সহস্ত্রাধিক মাস্ক সংশ্লিষ্টদের হাতে তুলে দেন এমপির ব্যাক্তিগত সহকারি রিয়াজুল হায়দার বাপ্পী। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মুনতাছির জাহান, রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন, উপজেলা স্বাস্থ্য অফিসার গুনময় পোদ্দার, রামগঞ্জ পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক বেলাল আহম্মেদ, ভাদুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হোসেন ভুইয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুল হাসান ফায়সাল মাল প্রমুখ।
এ বিষয়ে রামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আবু ছায়েদ মোহন বলেন, পেশাগত কাজে করোনা ভাইরাসের ঝুকি নিয়ে প্রথম শ্রেনীর পত্রিকা দৈনিক ইত্তেফাক,দৈনিক যুগান্তর, দৈনিক মানব জমিন, ভোরের কাগজ, যায় যায় দিন, সমকাল, বাংলাদেশের খবর, মানব কন্ঠ, আমাদের সময়, বাংলাদেশ জার্নালের সাংবাদিররা মাঠে কাজ করে আসছেন। এমপি মহোদ্বয়ের সমপযোগী সিদ্ধান্তকে স্বাগত কৃতজ্ঞতা জানাই।
রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইউএইচএ ডা. গুনময পোদ্দার বলেন, পিপিই ও আধুনিক মাস্কের অভাবে আমরা যখন জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছিলাম তখন এমপি মহোদয়ের পাঠানো এমন সময়োপযোগী উপহারগুলোর  জন্য এমপি মহোদয়কে কৃতজ্ঞতা জানাচ্ছি।
এ বিষয়ে এমপি আনোয়ার খান মুঠোফোনে সাংবাদিকদের বলেন, প্রানঘাতী করোনা ভাইরাসের কারনে কঠিন সময় পার করছে মানুষ। ডাক্তার, সাংবাদিক, আইনশৃঙ্খলা বাহিনী জীবনের ঝুঁকি নিয়ে আমার নির্বাচনী এলাকায় কাজ করছে। তাদের জন্য প্রয়োজন হলে আরো পিপিই ও মাস্ক পাঠাবো। রামগঞ্জ হাসপাতালের কেউ যেন চিকিৎসা সেবা থেকে বঞ্চিত না হয়, ডাক্তারদের সে নির্দেশও দেওয়া হয়েছে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//