ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

রামগতিতে মাদক মামলার দুই আসামী কারাগারে

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১০ ফেব্রুয়ারি ২০২০  

লক্ষ্মীপুরের রামগতিতে মাদক মামলার দুই আসামীকে কারাগারে পাঠিয়েছে পুলিশ। শনিবার সকালে লক্ষ্মীপুর আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়। এর আগে শুক্রবার রাতে উপজেলার চরসেকান্তরের আশ্রম এলাকা থেকে গাঁজা বিক্রির সময় হাতেনাতে তাদের আটক করা হয়। ওই সময় তাদের কাছ থেকে এক’শ গ্রাম গাঁজা জব্দ করা হয়। তারা হলেন- বালুর চর এলাকার মৃত নুর ইসলামের ছেলে একাধিক মামলার আসামী নুরনবী ও  চরডাক্তার এলাকার কর্ণধর চন্দ্র দাসের ছেলে গদধর দাস।
রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সোলাইমান জানান, নুরনবী ও গদধর চন্দ্র দাস দীর্ঘ দিন থেকে মাদক ব্যবসার সাথে জড়িত। শুক্রবার রাতে তারা গাঁজা বিক্রি করার সময় গোপন সংবাদে তাদের চরসেকান্তরের আশ্রম এলাকা থেকে গাঁজাসহ হাতেনাতে আটক করা হয়। পরে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরন করা হয়েছে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//