ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ৫ ১৪৩০

  • || ০৮ রমজান ১৪৪৫

রামগতিতে সিপিপির স্বেচ্ছাসেবকদের মধ্যে সাংকেতিক যন্ত্রপাতি বিতরণ

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৯ জানুয়ারি ২০২০  

লক্ষ্মীপুরের রামগতিতে ঘূর্ণীঝড় প্রস্তুতি কর্মসূচির (সিপিপি) স্বেচ্ছাসেবকদের মধ্যে সাংকেতিক যন্ত্রপাতিসহ বিভিন্ন সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার এ উপলক্ষে উপজেলা পরিষদ মিলনায়তনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে উপজেলা প্রশাসন ও সিপিপি উপজেলা ইউনিট। ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোহাম্মদ সফিউজ্জামান ভূইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব রঞ্জিৎ কুমার সেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শরাফ উদ্দিন আজাদ সোহেল, উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল মোমিন, রামগতি পৌরসভার মেয়র এম মেজবাহ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল ওয়াহেদ। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সিপিপি নোয়াখালী অঞ্চলের উপপরিচালক মো. শরাফত হোসেন খান, আলেকজান্ডার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যাপক আনোয়ার হোসেন, সিপিপির রামগতি উপজেলা টিম লিডার মো. মাইনউদ্দিন খোকন।
সিপিপি নোয়াখালীর উপপরিচালক শরাফত হোসেন খান জানান, দুর্যোগকালিন ও দুর্যোগ পরবর্তী যে  কোনো পরিস্থিতি মোকাবেলায় উপজেলার একটি পৌরসভাসহ নয়টি ইউনিয়নের ১০১টি ইউনিটের ৫০৫ জন নারীসহ ১৫১৫ জন স্বেচ্ছাসেবক কাজ করে যাচ্ছেন। তাদের প্রত্যেককে সাংকেতিক যন্ত্রপাতিসহ বিভিন্ন সামগ্রী দেওয়া হবে।
গতকাল বৃহস্পতিবার পৌরসভা ও একটি ইউনিয়নের ৪টি ইউনিটের ৬০ জন স্বেচ্ছাসেবকদের প্রত্যেককে ১৩ ধরণের সামগ্রী বিতরণ করা হয়। এ গুলোর মধ্যে রয়েছে, মেগাফোন, হেন্ডসাইরেন, সংকেত পতাকা, টর্চলাইট, লাইফজ্যাকেট, রেইনকোট, গামবুট, হার্ডহেড  (হেলমেট), প্রাথমিক চিকিৎসা বক্স, উদ্ধার সামগ্রী বক্স, স্টেচার এবং পতাকার খুটি।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//