ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

রামগতিতে সড়ক দখল করে প্রভাবশালীদের গোয়ালঘর

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২ সেপ্টেম্বর ২০১৯  

লক্ষ্মীপুরের রামগতি উপজেলার ৮নং বড়খেরী ইউনিয়নের ৪নং ওয়ার্ডে কাটি রোড নামের এই সড়কটি এখন অনেকটা স্থানীয় প্রভাবশালীদের গোয়াল ঘরের দখলে। সড়কের উপর গোয়ালঘর নির্মাণ করে সাচ্ছন্দে গরু পালন করছেন এখানকার কয়েকজন খামারী। 
এতে সড়কের উপর গরুর বর্জ ও ময়লা পানি জমে মানুষ ও যান চলাচলে প্রায়ই প্রতিবন্ধকতা সৃষ্টি হয়। এসব বর্জ ও ময়লা পানির উপর দিয়ে চলাচল করতে বাধ্য ওই এলাকার কয়েক হাজার মানুষ। এছাড়াও স্কুল কলেজের শিক্ষার্থীরা স্কুল কলেজে যেতে খুবই সমস্যার সম্মুখীন হতে হয়। 
মোঃ মারুফ নামের এক স্কুল শিক্ষার্থী অভিযোগ করে বলেন এখান দিয়ে যেতে প্রায়ই আমাদের জামাকাপড় নষ্ট হয়ে যায়, এবং বর্জের গন্ধে চলাচল করতে অসুবিধা হয়। সড়কের উপর বর্জ ও নোংরা পানি জমে বেশ কিছু খানাখন্দের সৃষ্টি হয়েছে। 
এছাড়া জলাবদ্ধতা সৃষ্টির ফলে পরিবেশ দূষিত ও নানারকম রোগবালাইয়ের আশঙ্কা করছেন অনেকে। এ নিয়ে এলাকাবাসী ক্ষোভ প্রকাশ করলেও সেদিকে গরুর খামারীদের কোনপ্রকার পদক্ষেপ নেই। তাই সড়কের উপর থেকে এসব গোয়ালঘর উচ্ছ্বেদের জন্য যথাযথ কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছেন ভুক্তভোগী এলকাবাসী।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//