ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

লক্ষ্মীপুরে অর্ধশতাধিক অসহায় পরিবারের পাশে কলেজ পড়ুয়ারা

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৭ এপ্রিল ২০২০  

করোনা ভাইরাসে গৃহবন্দি লক্ষ্মীপুরে অর্ধশতাধিক অসহায় পরিবারের মাঝে এক সপ্তাহের খাদ্য সামগ্রী বিতরণ করেছে কলেজ শিক্ষার্থীরা। সোমবার (৬ এপ্রিল) জেলা সদরের হামছাদী, পার্বতীনগর ও কমলনগরের চরমার্টিন এসব বিতরণ করা হয়। উদ্যোক্তা পড়ুয়ারা লক্ষ্মীপুর সরকারি কলেজের এইচএসসি পরীক্ষার্থী।

প্রাণঘাতি করোনার প্রাদুর্ভাব রোধে কর্মহীন হয়ে পড়েছ মানুষজন। যাদের মধ্যে শ্রমজীবী মানুষগুলোর কাজ বন্ধ হয়ে অসহায় হয়ে পড়েছে। তাদের সহযোগিতার করার জন্য একঝাঁক কলেজ শিক্ষার্থী খাদ্যসামগ্রী বিতরণ করেছে।

 

এতে প্রতি পরিবারকে এক সপ্তাহের দিনের চাল, ডাল, আলু, পেঁয়াজ, তেল, লবণ ও মুড়ি দেয়া হয়েছে। এছাড়া প্রত্যেক পরিবারকে একটি করে সাবান দেওয়া হয়েছে।

খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন নাহিদ পন্ডিত, মনির হোসেন, সানিম, আরিফ, টিপু ও ফয়সাল প্রমুখ। সবাই লক্ষ্মীপুর সরকারি কলেজের এইচএসসি পরীক্ষার্থী।

এ ব্যাপারে কলেজ ছাত্র নাহিদ পন্ডিত বলেন, মরণব্যাধি করোনা সবাইকে কর্মহীন করে রেখেছে। এতে শ্রমজীবিরা খুব কষ্টে রয়েছে। দিনে এনে দিনে খাওয়া যাদের অভ্যাস, তাদের এখন উপার্জন নেই। আমরা কয়েকজন বন্ধু সাধ্যমতো তাদের পাশে থাকার চেষ্টা করেছি। সবাইকে করোনা প্রতিরোধে সতর্ক থাকার জন্য অনুরোধ করেছি। মানুষের ঘরে ঘরে আমরা এসব খাদ্যদ্রব্য পৌঁছে দিতে পেরে আনন্দ অনুভব করছি।

 

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//