ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

লক্ষ্মীপুরে আবারও শ্রেষ্ঠ ওসি একেএম আজিজুর রহমান মিয়া

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২০ জানুয়ারি ২০২০  

মাদকদ্রব্য, অস্ত্র উদ্ধার, ওয়ারেন্ট আসামি গ্রেফতারসহ সার্বিক আইন শৃংখলা নিয়ন্ত্রনে অবদান রাখায় লক্ষ্মীপুর জেলায় শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হলেন একেএম আজিজুর রহমান মিয়া। এনিয়ে তিনি ৬ষ্ঠ বারের মত জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হন। রবিবার দুপুরে জেলা পুলিশ লাইন্স ড্রিল সেড মাসিক কল্যান সভায় তাকে শ্রেষ্ঠত্ব ঘোষনা করেন পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান পিপিএম-সেবা। এসময় তার হাতে শ্রেষ্ঠত্বের সনদপত্র ও পুরুস্কার প্রদান করা হয়।

শ্রেষ্ঠত্ব অর্জনকারী ওসি একেএম আজিজুর রহমান মিয়া লক্ষ্মীপুর মডেল (সদর) থানা অফিসার ইনচার্জ।

এসময় উপস্থিত ছিলেন আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার পংকজ কুমার দে, সিনিয়র সহকারী পুলিশ সুপার (রামগতি সার্কেল),মারুফা নাজনীন, সহকারী পুলিশ সুপার (শিক্ষানবিশ) সনজয় কুমার সরকার, সহকারী পুলিশ সুপার (শিক্ষানবিশ),মোঃ কামরুল হাসান।

লক্ষ্মীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া বলেন, যোগদানের পর থেকে কোন অন্যায়কে আপোষ করিনি। সত্য প্রতিষ্ঠার চেষ্টা করেছি। কর্মের প্রতি আন্তরিকতা থাকলে সবই করা সম্ভব। আমি লক্ষ্মীপুর মডেল থানার আইন শৃঙ্খলা উন্নয়নের জন্য প্রচেষ্টা করে যাচ্ছি। এ শ্রেষ্ঠত্বের জন্য থানার সকল পুলিশ বাহিনীরও অবদান রয়েছে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//