ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

লক্ষ্মীপুরে গাছ চাপায় শিশু ছাত্রীর মৃত্যু

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৩ ডিসেম্বর ২০১৯  

লক্ষ্মীপুরে গাছের নিচে চাপা পড়ে সোহানা আক্তার (৬) নামে এক শিশু ছাত্রীর মৃত্যু হয়েছে। রবিবার (১ ডিসেম্বর) বিকালে সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের করইতলা গ্রামে এই দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, নিহত সোহানা উপজেলার করইতলা গ্রামের রিকশা চালক মো. সেলিমের মেয়ে ও পশ্চিম করইতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণির শিক্ষার্থী। শিশুটির অকাল মৃত্যুতে তার পরিবারে চলছে শোকের মাতম।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকালে সেলিম তার দুই শিশু সন্তানকে সঙ্গে নিয়ে স্থানীয় মোল্লারহাট বাজারে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। ঘটনাস্থলে একটি করই গাছ কাটছিলেন স্থানীয় সমুদার বাড়ির মো. ইব্রাহিম। ঘটনার সময় গাছটি উপড়ে পড়ে শিশু সোহানাকে চাপা দেয়। এতে মাথা ফেটে ঘটনাস্থলেই শিশুটির মৃত্যু হয়। অল্পের জন্য প্রাণে বেঁচে যান সেলিম ও তার কোলে থাকা সন্তানটি। তবে তারা দুজনই আহত হয়েছেন।

দত্তপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহসানুল কবির রিপন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অসতর্কভাবে গাছ কাটায় দুর্ঘটনাটি ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//