ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

লক্ষ্মীপুরে গৃহবধুর মরদেহ উদ্ধার

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৯ ডিসেম্বর ২০১৯  

লক্ষ্মীপুরে আসমা আক্তার নামের এক গৃহবধুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (৮ ডিসেম্বর) দুপুরে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে পুলিশ। এর আগে সদর উপজেলার কাপিলাতলী এলাকায় গৃহবধুর বাবার বাড়িতে এ ঘটনা ঘটে। পরিবারের দাবি প্রবাস ফেরত স্বামীর ২য় বিয়ে করায় আত্মহত্যা করেছেন ওই গৃহবধু।

নিহত আসমা আক্তার লক্ষ্মীপুর সদর উপজেলার হামছাদি ইউনিয়নের কাপিলাতলী এলাকার জাকির হোসেনের মেয়ে। নিহতের স্বামী আবদুল মালেক রায়পুর উপজেলার পাশ^বর্তী সাগরদি গ্রামের হুমায়ুন কবিরের ছেলে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, দুই বছর পূর্বে প্রবাসী আবদুল মালেকের সাথে আসমা আক্তারের পারিবারিকভাবে বিয়ে হয়। এরপর কিছুদিন সুখেই সংসার কাটছিলো তাদের সাংসারিক জীবন। কিন্তু হঠাৎ করে স্বামী মালেকের দ্বিতীয় বিয়ের খবর সইতে না পেরে আসমা আত্মহত্যা করে বলে দাবী করছেন পরিবার। এজন্য তারা প্রতারক আবদুল মালেকের বিরুদ্ধে মামলার করবেন বলেও জানান।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আজিজুর রহমান মিঞা জানান, উপজেলার কাপিলাতলি এলাকা থেকে আসমা আক্তার নামে এক গৃহবধুর মরদেহ উদ্ধার করা হয়েছে। স্বামীর দ্বিতীয় বিয়ে করায় অভিমান করে তিনি আত্মহত্যা করেছেন বলে জানিয়েছেন পরিবার। তবে ময়নাতদন্তের প্রতিবেদনের পর ও অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//