ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

লক্ষ্মীপুরে গৃহবধূর মৃতদেহ উদ্ধার

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১০ ডিসেম্বর ২০১৯  

 

লক্ষ্মীপুরে আসমা আক্তার নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। স্বামীর ২য় বিয়ে সইতে না পেরে আত্মহত্যা করেছে আসমা। তবে পরিবারের দাবী যৌতুক দাবীতে নির্যাতন সহ্য না করতে পেরে আত্মহত্যা করেছে। রবিবার (০৮ ডিসেম্বর) দুপুরে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এর আগে স্থানীয় কাফিলাতলী এলাকার বাবার বাড়ীতে এ ঘটনা ঘটে।

নিহতের পরিবার ও পুলিশ জানায়, দুই বছর পূর্বে রায়পুর উপজেলার সাগরদী গ্রামের বাসিন্দা হুমায়ুন কবিরের ছেলে আব্দুল মালেক এর সঙ্গে স্থানীয় কাফিলাতলী এলাকার বাসিন্দা জাকির হোসেনের মেয়ে আসমার বিয়ে হয়।

সদর থানার ভারপ্রপ্ত কর্মকর্তা জানান, পরিবারের দাবী যৌতুক দাবীতে নির্যাতন আর স্বামীর ২য় বিয়ে সইতে না পেরে আত্মহত্যা করেছে আসমা। যৌতুক দাবীতে নির্যাতন ঘটনায় মামলার প্রস্তুতি চলছে ।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//