ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

লক্ষ্মীপুরে বাঁশের সাঁকো পেরিয়ে খাদ্য সহায়তা দিলেন যুবলীগ নেতা

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২ এপ্রিল ২০২০  

করোনার ভাইরাস সংক্রমণে লক্ষ্মীপুরে কর্মহীন হয়ে পড়েছে দিনমজুররা। এসব কর্মহীনদের সহযোগিতায় এগিয়ে আসছে লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য ও সাবেক বিমানমন্ত্রী একেএম শাহজাহান কামাল। তাঁর পক্ষ থেকে বাঁশের সাঁকো পেরিয়ে খাদ্য সহায়তা দিলেন সাবেক জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক বায়েজীদ ভূঁইয়া। তিনি খালপাড়ের অসহায়দেরকে খোঁজ খোঁজে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন। বায়েজীদ ভূঁইয়া লক্ষ্মীপুর সদর আসনের এমপির এপিএস এর দায়িত্ব পালন করছেন।


১ এপ্রিল বুধবার সকাল থেকে সদর উপজেলার মান্দারী, উত্তর জয়পুর, হাজিরপাড়া, ভবানীগঞ্জ ও চরশাহীর বিভিন্ন এলাকায় বায়েজীদ ভূঁইয়াকে খাবার বিতরণ করতে দেখা গেছে। এসময় তিনি বাঁশের ভাঙা সাঁকোর ওপারের জনগোষ্ঠীদেরকে এক সপ্তাহের খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন।


জানা গেছে, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রোধে সরকারের নির্দেশনা অনুযায়ী দিনমজুররা কাজকর্ম বন্ধ করে বাড়িতে অবস্থান করছেন। প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী সদর আসনের এমপি শাহজাহান কামালের উদ্যোগে কর্মহীন হয়ে পড়া দিনমজুরদের বাড়িতে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে।


প্রায় ২ হাজার দিনমজুরের পরিবারকে চাল, ডাল, তেল, পেঁয়াজ ও আলুসহ ১ সপ্তাহের খাদ্য সামগ্রী দেওয়া হচ্ছে। এসব খাবার কোন নেতাকর্মীরা হাতে না দিয়ে এমপি প্রতিনিধি বায়েজিদ নিজেই বাড়িতে বাড়িতে গিয়ে বিতরণ করছেন।
বায়েজিদ ভূঁইয়া বলেন, মান্দারী ইউনিয়নের দক্ষিণ দিঘলী খালপাড়ে জণগোষ্ঠীদেরকে ঘরে ঘরে গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছি। প্রকৃতভাবে এরাই ত্রাণ সামগ্রী পাওয়ার। এদের মধ্যে অনেকে প্রতিবন্ধী রয়েছে। খালপাড়ে ও দুই ইউনিয়নের প্রান্তে বসবাস করায় এরা অনেক সময় ত্রাণ সামগ্রী থেকে বঞ্চিত হয়। এজন্য আমি খালপাড়ের অসহায়দের বাড়িতে বাড়িতে গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছি।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//