ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

লক্ষ্মীপুরে শ্রমজীবিদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৬ এপ্রিল ২০২০  

 

লক্ষ্মীপুরে করোনা ভাইরাসের সংক্রমণ রোধে ঘরে থাকার আহবান জানিয়ে শতাধিক শ্রমজীবির মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে ছাত্রদল। রোববার (৫ এপ্রিল) সকালে শহরের চক-বাজার এলাকায় জেলা ছাত্রদলের উদ্যোগে এসব বিতরণ করা হয়। এসময় পথচারী, রিকশা চালক, মোটরসাইকেল আরোহীদেরকে মাস্ক, হ্যান্ড গ্লাভস ও সার্জিক্যাল টুপি পড়িয়ে দেয় নেতারা।
খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের সভাপতি হাসান মাহমুদ ইব্রাহিম, সহ-সভাপতি আবদুর রহিম রাজন, আমজাদ হোসেন ভূঁইয়া, সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন, যুগ্ম-সাধারণ সম্পাদক আমির আহমেদ রাজু ও সাংগঠনিক সম্পাদক রেজোয়ার হোসেন আকবর।
দলীয় সূত্র জানায়, কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী জেলা ছাত্রদলের উদ্যোগে শতাধিক শ্রমজীবির মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এতে একটি পরিবারের সাতদিনের চাল, ডাল, আলু, পেঁয়াজ ও একটি করে সাবান দেওয়া হয়েছে। এছাড়া শতাধিক মাস্ক, হ্যান্ড গ্লাভস ও সার্জিক্যাল টুপি বিতরণ করা হয়।
এ ব্যাপারে ছাত্রদল নেতা হাসান মাহমুদ ইব্রাহিম বলেন, ছাত্রদল সবসময় অসহায় মানুষের পাশে ছিল। এখনো আছে, ভবিষ্যতেও থাকবে। মরণব্যাধি করোনা প্রতিরোধে শ্রমজীবিদেরকে ঘরে থাকার আহবান জানিয়ে তাদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//