ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

লক্ষ্মীপুরে সিএনজি চাপায় বৃদ্ধ নিহত

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১১ ডিসেম্বর ২০১৯  

লক্ষ্মীপুরের রায়পুরে দ্রুতগামী সিএনজির চাপায় ৬০ বছরের এক বৃদ্ধর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১০ ডিসেম্বর) রাতে উপজেলার সোনাপুর ইউনিয়নের রাখালিয়া বাজার এলাকায় এ ঘটনা ঘটেছে। পরিচয়হীন ওই বৃদ্ধের লাশ লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহত বৃদ্ধ’র পরিচয় পাওয়া যায়নি। তার পরিচয় জানাতে রাতেই উপজেলা ভাইস চেয়ারম্যান এড. মারুফ বিন জাকারিয়া ও থানা পুলিশের পক্ষ থেকে তাদের সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেসবুকে) স্বজনদের খোঁজা হচ্ছে।

কয়েকজন প্রত্যদর্শী জানান, ওই বৃদ্ধ রাত ১০টার সময় রাখালিয়া বাজারের উপর দিয়ে হাঁটছিলেন বা অন্য কোথাও যাচ্ছিলেন। এসময় দ্রুতগামী একটি সিএনজি তাকে পেছন থেকে চাপা দিয়ে আহত করে চলে যায়। দৌড়ে সিএনজিটি আটক করা সম্ভব হয়নি। পরে থানা পুলিশকে খবর দিলে এসআই শামছুল আরেফিন ঘটনাস্থল এসে গুরুতর জখম আহত বৃদ্ধকে উদ্ধার করে রায়পুর সরকারি হাসপাতালে নেন। অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক জেলা সদর হাসপাতালে নেওয়ার পথেই বৃদ্ধ মারা যায়।

Image may contain: one or more people, beard and closeup

রায়পুর থানার উপ-পরিদর্শক (এসআই) শামছুল আরেফিন জানান, খবর পেয়ে আহত ওই অচেনা বৃদ্ধকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। তার পরিচয় পাওয়ার জন্য ফেসবুকে প্রচারসহ স্বজনদের খোঁজ করা হচ্ছে। এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//