ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

লক্ষ্মীপুরে সেনাবাহিনীর ফ্রি চিকিৎসা পাচ্ছে সাধারণ মানুষ

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৬ এপ্রিল ২০২০  

লক্ষ্মীপুরে সেনাবাহিনীর ভ্রাম্যমাণ চিকিৎসা কেন্দ্রে চিকিৎসা সেবা পাচ্ছে সাধারণ মানুষ। বৃহস্পতিবার দুপুর থেকে বিকাল পর্যন্ত জেলা শহরের চকবাজার ও রামগঞ্জ উপজেলায় প্রায় দুই শতাধিক মানুষকে ফ্রি চিকিৎসা সেবার আওতায় ব্যবস্থাপত্রসহ ঔষুধ দেওয়া হয়েছে।

বাংলাদেশ সেনাবাহিনীর ১৭ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারির সিএমএইচ’র একদল অভিজ্ঞ চিকিৎসক ও সেনাসদস্যরা লক্ষ্মীপুরে নতুন উদ্যোমে সচেতনতামূলক প্রচারনা অভিযান ও অসুস্থ্য ব্যক্তিদের চিকিৎসা সেবা প্রদান করছেন।

এ সময় বাংলাদেশ সেনাবাহিনীর ১৭ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারির ক্যাপ্টেন রাহাত খানের নেতৃত্বে সিএমএইচ’র সামরিক চিকিৎসক ক্যাপ্টেন মো. শাকিবসহ একদল চিকিৎসক ও সেনাসদস্যরা উপস্থিত ছিলেন।

ক্যাপ্টেন রাহাত খান জানান, লকডাউনের এই সময়ে সাধারণ মানুষের চিকিৎসা সেবা নিশ্চিত করতে প্রতিদিনই সেনাবাহিনীর এ সেবা কার্যক্রম অব্যাহত থাকবে। করোনাভাইরাসের প্রাদুর্ভাব কমাতে গণজমায়েত ও সঙ্গরোধ নিশ্চিত করতে লক্ষ্মীপুর জেলায় নির্বাহী ম্যাজিস্ট্রেটের তত্ত্বাবধানে সেনাবাহিনীর ১৭ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারির সদস্যরা টহল অব্যাহত রেখেছেন এবং দরিদ্র জনগোষ্ঠীর দ্বারে দ্বারে ত্রাণসামগ্রী পৌঁছে দিচ্ছেন।

তিনি আরো জানান, দায়িত্ব পাওয়ার পর থেকে লক্ষ্মীপুরের পাঁচটি উপজেলার প্রত্যন্ত অঞ্চলে সঙ্গরোধ নিশ্চিত করতে কাজ করা হচ্ছে। গত কয়েক দিন ধরে জেলা সদর, রায়পুর, রামগঞ্জ, রামগতি ও কমলনগর উপজেলায় টহলরত অবস্থায় সাধারণ জনকে ত্রাণ সামগ্রী দেওয়া হয়েছে। জনগণের মাঝে বিতরণকৃত ত্রাণসামগ্রীর মধ্যে রয়েছে ১০ কেজি চাল, ৫ কেজি আলু, ২ কেজি ডাল, ২ কেজি পেঁয়াজ, ১ কেজি চিনি, ১ কেজি লবণ, ১ কেজি তেল ও দুটি সাবান। এই কার্যক্রম অব্যাহত থাকবে বলেও িএ কর্মকর্তা জানান।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//