ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

লক্ষ্মীপুরে সড়ক সংস্কারে অনিয়ম তদন্তে দুদক

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৬ ফেব্রুয়ারি ২০২০  

লক্ষ্মীপুর সদর উপজেলায় স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের (এলজিইডি) একটি সড়কের সাড়ে পাঁচ কিলোমিটার সংস্কার কাজে অনিয়মের তদন্ত শুরু করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। ২৬ ফেব্রুয়ারি মঙ্গলবার দুপুরে সদর উপজেলার দত্তপাড়া-মান্দারী সড়কটিতে দুদক অভিযান চালায়। এসময় সড়কটির বিভিন্ন অংশে খোঁড়াখুঁড়ি করে সংস্কার কাজের অনিয়ম অনুসন্ধান করা হয়।
এ অভিযানে দুদক নোয়াখালী জেলা সমন্বিত কার্যালয়ের সহকারী পরিচালক সুবেল আহমেদ ও পরিদর্শক মোহাম্মদ শরীফুল ইসলাম অংশগ্রহণ করেন। এসময় সদর উপজেলা এলজিইডি প্রকৌশলী (অতিরিক্ত দায়িত্ব) মো. এমদাদুল হক উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, সদর উপজেলার দত্তপাড়া-মান্দারী সড়কের সাড়ে ৫ কিলোমিটার সংস্কার কাজে ১ কোটি ৩৮ লাখ টাকা বরাদ্দ দেয় সরকার। চলতি ফেব্রুয়ারি মাসে স্থানীয় রিপন এন্টারপ্রাইজ নামে একটি ঠিকাদারি প্রতিষ্ঠান কাজটির সংস্কার কাজ সম্পন্ন করে। কিন্তু এরআগে সংস্কার কাজে নিম্নমানের ইট-খোয়া, বিটুমিন ও পাথর ব্যবহার করার অভিযোগে স্থানীয়রা মানববন্ধন কর্মসূচি পালন করে। এরপর ১০৬ নম্বরে কল করে দুদকের কাছে অভিযোগ করে স্থানীয়রা। এরই প্রেক্ষিতে সড়কটির সংস্কার কাজের অনিয়ম তদন্তে অভিযান শুরু  করেন দুদক।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//