ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

লেডিস ক্লাবের উদ্যেগে কম্বল বিতরন

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৯ ফেব্রুয়ারি ২০২০  

লক্ষ্মীপুর লেডিস ক্লাবের উদ্যেগে অর্ধশত দুস্থ্য ও অসহায় শীতার্ত মহিলাদের মাঝে কম্বল বিতরন করা হয়েছে।
শনিবার বিকালে রামগঞ্জ উপজেলা পরিষদ প্রাঙ্গণে দুস্থ্যদের মাঝে কম্বল তুলে দেন, লক্ষ্মীপুর লেডিস ক্লাবের সভানেত্রী ও লক্ষ্মীপুর জেলা প্রশাসকের সহধর্মিনী শিল্পি পাল।

রামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহানের সভাপতিত্বে ও সহকারী কমিশনার ভূমি হুমায়ুন রশিদের সঞ্চালনায় এসময় কম্বল বিতরন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর এডিসি জেনারেলের সহধর্মিনী মেহনাজ মুনমুন, লক্ষ্মীপুর এডিসি (রাজস্ব)র সহধর্মিনী জিন্নাত আরা, সদর উপজেলা নির্বাহী অফিসারের সহধর্মিনী নুসরাত আরমান, রামগতি উপজেলা নির্বাহী অফিসারের সহধর্মিনী রিফাত ইসলাম পিংকি, রায়পুর উপজেলা নির্বাহী অফিসার সাবরিন চৌধুরী ও তার স্বামী শওনক, এছাড়াও রায়পুর উপজেলার সহকারী কমিশনার ভূমি আক্তার জাহান সাথী ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শারমিন আক্তার ও মনিজা খাতুন।

কম্বল পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করে একজন দুস্থ্য মহিলা জানান, কম্বল পেয়ে আমরা অনেক খুশি। তারা জেলা প্রশাসকের সহধর্মিনী শিল্পী পাল ও রামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের আন্তরিকতায় কৃতজ্ঞতা প্রকাশ করেন।

লক্ষ্মীপুর লেডিস ক্লাবের সভানেত্রী ও জেলা প্রশাসকের সহধর্মিনী শিল্পী পাল জানান, রামগঞ্জে আমার প্রথম আসা। অসহায়দের পাশে দাঁড়ানোর মতো একটি মহতি অনুষ্ঠানে আসতে পেরে আমি খুবই আনন্দিত। সাধারণ মানুষদের জন্য সরকারী সবধরনের সুযোগ সুবিধা সমবন্টন করে দেশকে ক্ষুদা ও দারিদ্রমুক্ত করে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে বদ্ধপরিকর।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//