ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

শহীদ দিবসে উপজেলা প্রশাসনের নানান আয়োজন

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২২ ফেব্রুয়ারি ২০২০  

২১ ফেব্রুয়ারি। মহান আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস ও শহীদ দিবস উপলক্ষে রামগঞ্জ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ব্যাপক কর্মসূচি পালিত হয়েছে। প্রথম প্রহর রাত ১২.০১ মিনিটে উপজেলা পরিষদ চেয়ারম্যান মনির হোসেন চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান, রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার হোসেন, উপজেলা আওয়ামীলীগ, ছাত্রলীগ, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনসহ সকল শ্রেণীর পেশার মানুষ উপজেলা পরিষদস্থ শহীদ মিনারের পাদদেশে ফুলের শ্রদ্ধা নিবেদন করেন। বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থী ও প্রতিষ্ঠানের প্রভাত ফেরীর পর উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও চিত্রাঙ্কন, হাতের সুন্দর লেখা ও কবিতা আবৃত্তি শেষে বিজয়ী মাঝে পুরুস্কার বিতরন করা হয়।

উপজেলা একাডেমিক সুপারভাইজার শরিফ উল্যাহ আল শামস’র সঞ্চালনায় ও উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহানের সঞ্চালনায় এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মনির হোসেন চৌধুরী, রামগঞ্জ পৌর সভার মেয়র আবুল খায়ের পাটোয়ারী, রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার হোসেন, সহকারী কমিশনার (ভূমি) হুমায়ুন রশিদ, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ দৌলতের রহমান, রামগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক একেএম মঞ্জুরুল হক ফারুক প্রমূখ।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//