ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

শিক্ষকদের কর্মবিরতিতে ব্যাহত হচ্ছে শিক্ষা ব্যবস্থা

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৬ অক্টোবর ২০১৯  

সারা দেশের ন্যায় কেন্দ্রিয় কর্মসূচীর অংশ হিসেবে লক্ষ্মীপুরের কমলনগরে কর্মবিরতি পালন করেছেন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা । মঙ্গলবার সকাল ১০ থেকে ১টা পর্যন্ত উপজেলার ৬৯ টি বিদ্যালয়ের শিক্ষকরা এক যোগে এ কর্মবিরতি পালন করেন।

কমলনগর শিক্ষক ঐক্য পরিষদ আহ্বায়ক এ টি এম আবদুর রহমান সেলিম  জানান, ন্যায্য দাবি আদায়ে দীর্ঘ দিন থেকে সরকারের দ্বারস্থ হলেও বিভিন্ন সময়ই কর্তৃপক্ষ আমাদের আশ্বাস দিয়েছেন। কিন্তু প্রকৃতপক্ষে কোন কার্যকর ব্যবস্থা না নেওয়ায়  শান্তিপূর্ন কর্মসূচি পালন করতে বাধ্য হয়েছেন শিক্ষকরা।

প্রসঙ্গত : সহকারি শিক্ষকের ১১তম ও প্রধান শিক্ষকের ১০ম বেতন (স্কেল) গ্রেডের দাবিতে দীর্ঘ চার বৎসর ধরে আন্দোলন করে আসছেন শিক্ষকরা । এরই ধারাবাহিকতায় বাংলাদেশ প্রাথমিক শিক্ষক ঐক্য পরিষদ ঘোষিত চার দিনের এ কর্মবিরতি কর্মসূচির দ্বিতীয় দিন অতিবাহিত করলেন সারাদেশের প্রাথমিক শিক্ষক সমাজ।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//