ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

শিশু তুহিন হত্যায় দুই স্বজনের জবানবন্দি

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৬ অক্টোবর ২০১৯  

সুনামগঞ্জের দিরাইয়ে শিশু তুহিনকে গলা, কান ও পুরুষাঙ্গ কেটে এবং পেটে ছুরি ঢুকিয়ে হত্যায় দুই স্বজন আদালতে জবানবন্দি দিয়েছেন।

মঙ্গলবার বিকেলে তাদের সুনামগঞ্জ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. খালেদ মিয়ার আদালতে হাজির করা হয়। এ সময় গণমাধ্যম কর্মীদের সরিয়ে দেয় দেয়া হয়।

ভারপ্রাপ্ত এসপি মিজানুর রহমান জানান, সুষ্ঠু তদন্তের স্বার্থে ওই দুইজনের নাম প্রকাশ করা হচ্ছে না। তবে শিগগিরই হত্যাকাণ্ড ও মামলা সংক্রান্ত বিষয় নিয় সংবাদ সম্মেলন করা হবে।

মিজানুর রহমান আরো জানান, হত্যাকাণ্ডের বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য শিশু তুহিনের বাবা-চাচাসহ সাতজনকে আটক করা হয়েছিলো। তাদের মধ্য থেকেই দুইজনকে জবানবন্দির জন্য আদালতে হাজির করা হয়েছে। বাকিরা এখনো আটক রয়েছে।

রোববার রাতে তুহিনকে গলা, দুই কান ও পুরুষাঙ্গ কেটে হত্যা করা হয়। পরে তার পেটে দুটি ছুরি ঢুকিয়ে মরদেহ বাড়ির পাশের একটি গাছে ঝুলিয়ে রাখা হয়। সোমবার সকালে তার মরদেহ উদ্ধারের পর হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে মাঠে নেমেছে পুলিশ।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//