ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

শেখ হাসিনায় আস্থা বিএনপি স্থায়ী কমিটির একাংশের

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৯ ফেব্রুয়ারি ২০২০  

পাঁচটি সংসদীয় আসনের আসন্ন উপনির্বাচনে অংশ নেয়ার প্রস্তুতি নিচ্ছে বিএনপি। সঙ্গে চলছে চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনেরও সমান প্রস্তুতি। এরই মাঝে থেমে থেমে চলছে দুর্নীতি মামলায় দণ্ডপ্রাপ্ত দলীয় প্রধান খালেদা জিয়ার ‍মুক্তির আলোচনাও। আর সে প্রসঙ্গেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার ‘মহানুভবতা’ ও ‘মানবিকতার’ প্রশংসায় পঞ্চমুখ বিএনপি নেতারা।

সোমবার (১৭ ফেব্রুয়ারি) নির্বাচনে অংশগ্রহণ নিয়ে বৈঠকে বসেন বিএনপি নেতৃবৃন্দ। ওই বৈঠকে খালেদার মুক্তি প্রসঙ্গে শেখ হাসিনার বন্দনায় মুখর হয়ে ওঠেন তারা।

বিএনপি নেতারা মনে করেন, খালেদা জিয়ার মুক্তির একটি পথ খোলা আছে, তা হলো শেখ হাসিনার অনুকম্পা ও তার দয়া।

বিএনপির স্থায়ী কমিটির একজন সদস্য বলেন, আমি শেখ হাসিনাকে দীর্ঘদিন ধরে চিনি। আমার স্ত্রীর সঙ্গে তার দীর্ঘদিনের সুসম্পর্ক রয়েছে। উনি অনেক মানবিক। আপনারা এই সমস্ত স্টান্টবাজি বাদ দিয়ে সরাসরি তার সঙ্গে দেখা করুন।

বৈঠক সূত্রে জানা যায়, প্রায় একই ধরনের কথা বলেছেন দলটির স্থায়ী কমিটির অপর এক সদস্য।

এর আগে বৈঠকে ৫টি আসনে ও মেয়র পদের মনোনয়নের পাশাপাশি খালেদা জিয়ার মুক্তি এবং সে বিষয়ে করণীয় কী, তা নিয়ে আলোচনা হয়। দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সভাপতিত্বে এই বৈঠকে স্থায়ী কমিটির অনেকেই উপস্থিত ছিলেন।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//