ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

শ্বশুরবাড়িতে জামাইয়ের রহস্যজনক মৃত্যু

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর ২০১৯  

লক্ষ্মীপুরে শ্বশুর বাড়িতে মো. আল-আমিন নামে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। শ্বশুরবাড়ির লোকজন এ মৃত্যুকে আত্মহত্যা দাবি করলেও মৃতের ভাই পরিকল্পিত হত্যাকাণ্ড বলে দাবি করেছেন। 

রোববার সকালে কমলনগর উপজেলার চরকাদিরা ইউপির চরবসু গ্রাম থেকে আল-আমিনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে

এর আগে শনিবার গভীর রাতে বিষপানে আল-আমিনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছে শ্বশুর বাড়ির লোকজন। তবে তার ভাই জসিমের দাবি এটি পরিকল্পিত হত্যা।

আল-আমিন উপজেলার চরজগবন্ধু ইউপির সাহেবের হাট গ্রামের বেলায়েত হোসেন মাঝির ছেলে। নদী ভাঙনে সবকিছু হারিয়ে পরিবারের সবাই চরকাদিরা ইউপিতে ভাড়া বাড়িতে থাকেন। তবে আল-আমিন শ্বশুর বাড়িতে থাকতেন। তার দেড় বছরের একটি ছেলে আছে।

শ্বশুর বাড়ির লোকজন জানান, আল-আমিন শনিবার বিকেলে বিষপান করে অসুস্থ হয়ে পড়েন। বাড়ির লোকজন বুঝতে পেরে স্থানীয়দের সহযোগিতায় বিভিন্নভাবে বিষমুক্ত করতে চেষ্টা করে। এতে সে তাৎক্ষণিক কিছুটা সুস্থ হলেও রাতে বিষক্রিয়ায় মারা যান। তবে তাকে হাসপাতালে নেয়া হয়নি।

এদিকে এ ঘটনাকে পরিকল্পিত হত্যা বলে অভিযোগ করেছেন তার ভাই জসিম বলেন, আমার ভাইয়ের স্ত্রী নাজমা ফোনে একটি ছেলের সঙ্গে কথা বলতো। আল-আমিন বাধা দিলে তার ওপর নাজমা ক্ষুব্ধ হয়। এ নিয়ে দুইজনের মধ্যে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে নাজমা ও তার বাবা আজাদ মাঝি, মা, বোন ও চাচা আল-আমিনকে মারধর করে। পরে জোরপূর্বক মুখে বিষ ঢেলে দিয়ে তাকে হত্যা করে।

তিনি আরো বলেন, কয়েকদিন আগেও আমার ভাইকে তারা মারধর করেছিল। আমি হত্যাকারীদের বিচার চাই।

কমলনগর থানার এসআই মোশারেফ হোসেন বলেন, এ ঘটনায় নিহতের বাবা বেলায়েত বাদী হয়ে অপমৃত্যুর মামলা করেছেন। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//