ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

সড়ক দুর্ঘটনায় মুক্তিযোদ্ধার করুণ মৃত্যু

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২২ ডিসেম্বর ২০১৯  

লক্ষ্মীপুর জেলার রায়পুরে মোটরসাইকেল চাপায় মুক্তিযোদ্ধা ও অবসরপ্রাপ্ত বিজিবি কর্মকর্তা মো: সিরাজ (৭০) নিহত হয়েছে।

শনিবার রাতে ঢাকায় নেওয়ার পথে মারা যান। তিনি রায়পুর উপজেলার কেরোয়ার ইউনিয়নের পূর্ব কেরোয়া গ্রামের মৃত সানা উল্যার পুত্র।

স্থানীয় এলাকাবাসী ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, মুক্তিযোদ্ধা সিরাজ শনিবার সন্ধায় মীরগঞ্জ বাজার জামে মসজিদে মাগরিব নামাজ শেষে বাড়ি যাচ্ছিলেন। এসময় কাপিলাতলী বাজার থেকে মটরসাইকেল আরোহী সদর উপজেলার ছবিলপুর গ্রামের হাফেজ রফিকের ছেলে মো: মিজান মুক্তিযোদ্ধা চাপা দিয়ে গুরুতর আহত করে।

স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে অবস্থা অবনতি হওয়ায় ঢাকা নেওয়ার পথে তিনি মারা যান । এসময় মিজান তার মটরসাইকেল রেখে পালিয়ে যায়। পরে স্থানীয় জনতা মটরসাইকেলটি আটক করে।

রোববার দুপুরে মীরগঞ্জ বাজারে উভয় পক্ষের লোকদের মধ্যে সমঝোতা বৈঠক হয়। যোহরের নামাজ শেষে মুক্তিযোদ্ধার জানাযা শেষে রাষ্ট্রিয় মর্যাদায় মরদেহ দাফন করা হয়।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোতা মিয়া জানান, উভয় পক্ষের সমঝোতা হওয়ায় এ ঘটনায় থানায় কোন মামলা হয়নি। নিহতের লাশ রাষ্ট্রিয় মর্যাদায় দাফন করা হয়।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//