ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

সন্তান আইসিইউতে, দেশের জন্য থাইল্যান্ডে জিয়া

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৮ নভেম্বর ২০১৯  

জীবন মাঝে মাঝে বড় নির্মম হয়ে যায়। চাইলেও অনেক কিছু থেকেই নিজেকে দূরে রাখতে হয়। বাধ্য হয়ে পালন করতে হয় অর্পিত দায়িত্ব। আরচ্যারীর জাতীয় দলের সহকারী কোচ জিয়াউল হকের হয়েছে এমন অবস্থা। দেশের দায়িত্ব পালনে বিদেশে আছেন, তাই চাইলেও আইসিইউতে থাকা সদ্যজাত সন্তানকে দেখতে পারছেন না। 

যে কারো জন্যই বাবা হওয়া অত্যন্ত আনন্দের। সন্তানসম্ভবা স্ত্রীকে রেখে দলের সঙ্গে ব্যাংকক গেছেন তিনি। সেখানে যাওয়ার পরদিনই জানতে পারেন পৃথিবীতে এসেছে তার দ্বিতীয় সন্তান। তবে মাত্র সাড়ে আট মাসে, প্রি-ম্যাচিউরড অবস্থায়। 

পরিপূর্ণ সুস্থ না হওয়ায় বাচ্চাটিকে রাখা হয়েছে একটি বেসরকারি হাসপাতালের আইসিউতে। সন্তান পরের কথা, জীবনের সবচাইতে জটিল পরিস্থিতিতে যখন একজন স্ত্রীর পাশে প্রয়োজন তার স্বামীকে, তখন জিয়া কষ্ট চেপে দায়িত্ব পালন করছেন দেশের জন্য। বাংলাদেশের আর্চারদের এক একটা রাউন্ড শেষ হতে না হতেই উদ্বিগ্ন জিয়া ফোন করেছেন দেশে। খোঁজ খবর নিয়েছেন স্ত্রী ও সদ্যজাত সন্তানের। 

এ বিষয়ে দেশের এক গণমাধ্যমকে জিয়া বলেন, ম্যাচ চলাকালীন আমি যোগাযোগ করতে পারিনি। মনের মধ্যে একটা অস্থিরতা কাজ করছিল। কারো সঙ্গে শেয়ারও করতে পারিনি, কাউকে বুঝাতেও পারিনি। আমার প্রথম বাচ্চা যখন হয় তখন আমি খেলা সংক্রান্ত কারণেই দেশের বাইরে ছিলাম। দ্বিতীয় বাচ্চাটার সময়ও থাকতে পারলাম না।

বাংলাদেশ আরচ্যারী ফেডারেশনের মিডিয়া, প্রকাশনা ও জনসংযোগ কমিটির আহবায়ক রফিকুল ইসলাম টিপু ডেইলি বাংলাদেশকে বলেন,  আজ (বৃহস্পতিবার) রাত ১২.৫০ মিনিটে আরচ্যারী দলের সঙ্গে দেশে ফিরবেন জিয়াউল হক জিয়া। 

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//