ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

সন্তান বিক্রি করে অপহরণ নাটক সাজান বাবা!

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারি ২০২০  

বাবা নিজেই চার মাসের শিশুকে বিক্রি করে সাজিয়েছেন অপহরণের নাটক। থানায় মামলাও করেছেন। চট্টগ্রাম নগরের চান্দগাঁও থানার একটি অপহরণ মামলার তদন্তে এমনই একটি চাঞ্চল্যকর ঘটনা বেরিয়ে এসেছে।

এ ঘটনায় বুধবার থেকে রোববার পর্যন্ত টানা চারদিন অভিযান চালিয়ে নবজাতককে উদ্ধার করে পুলিশ। পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, অস্বাভাবিক কান্নাকাটি ও মায়ের বুকের দুধ না খাওয়ায় হুজুরের কাছে নিয়ে যাওয়ার নাম করে শিশুটিকে বাইরে নিয়ে বিক্রি করে দেন চান্দগাঁও থানার বরিশাল বাজার এলাকার অস্থায়ী বাসিন্দা মো. ইসহাক।

এরপর বাসায় ফিরে স্বামীর কোলে সন্তানকে দেখতে না পেয়ে স্ত্রী তামান্না সুলতানা জিজ্ঞেস করলে তিনি বলেন, বাচ্চা কান্নাকাটি করলে অপরিচিত এক মহিলা এসে তাকে কোলে নেন। বাচ্চাটি বেশ কিছুক্ষণ মহিলার কোলে ছিল। এরপর সে সিগারেট খেতে গেলে মহিলাটি বাচ্চা নিয়ে নিরুদ্দেশ হয়ে যান।

পরে এ ঘটনায় স্ত্রী তামান্না সুলতানা বাদী হয়ে চান্দগাঁও থানায় অপহরণ মামলা দায়ের করেন।

চান্দগাঁও থানার এসআই কাজল সরকার বলেন, শিশুটি বিক্রি করে দিয়েছিল তারই বাবা। কিন্তু তা গোপন করে অপহরণের নাটক সাজান। পরে আমরা আশপাশের সিসিটিভি ফুটেজ পর্যবেক্ষণ করে দেখতে পাই, তিনি স্বেচ্ছায় বাচ্চাটিকে বিক্রি করে দিয়েছেন। পরবর্তীতে তিনি আমাদের কাছে বিষয়টি স্বীকার করেন এবং আর্থিক অভাবের কারণে বিশ হাজার টাকার বিনিময়ে বাচ্চাটি বিক্রি করার কথা জানান।

এসআই আরো বলেন, শিশুর বাবার দেয়া তথ্য অনুযায়ী রাঙ্গুনিয়া থানা এলাকা থেকে প্রথমে রোজিকে আটক করি। পরে রোজির দেয়া তথ্য অনুযায়ী দফায় দফায় অভিযান চালিয়ে পর্যায়ক্রমে কামাল, নাজমা এবং নাসিমা নামের আরো তিনজনকে গ্রেফতার করি এবং রাউজান থেকে শিশুটি উদ্ধার করি।

এ চক্রটি দীর্ঘদিন ধরে শিশু বিক্রির কাজে জড়িত রয়েছে বলেও জানিয়েছেন এসআই কাজল সরকার।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//